বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

‘শত্রুতার আগুনে’ পুড়ল আট গবাদি পশু

ফরিদপুর প্রতিনিধি

জমি নিয়ে বিরোধের জের ধরে দুটি গোয়ালঘরে প্রতিপক্ষের লোকজন আগুন ধরিয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে পুড়ে মারা গেছে তিনটি গরু ও পাঁচটি ছাগল। ফরিদপুর মধুখালী উপজেলার বাঁশপুর গ্রামে সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আগুনে গোয়াল ঘরের ছাদে থাকা পেঁয়াজ ও পাটও পুড়েছে বলে জানা গেছে। এতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। মধুখালী থানার ওসি জানান, এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী সুনীল বিশ্বাস জানান, সোমবার দিবাগত রাত ৩টার দিকে গরু-ছাগলের ডাক শুনে ঘর থেকে বের হয়ে দেখি দুটি গোয়ালঘরের চারপাশে আগুন জ্বলছে। তখন তার চিত্কারে আশেপাশের লোক এসে আগুন নেভানোর চেষ্টা করে। এর আগেই সব শেষ হয়ে যায়। শুধু গবাদি পশুকেই আগুন দিয়ে মারা হয়নি, কয়েকশ মণ পাট ও পেয়াজও পুড়িয়ে দেওয়া হয়েছে। কান্নাজড়িত কণ্ঠে সুনীল বলেন, ‘অবলা পশুকে আগুন দিয়ে পুড়িয়ে মারার মতো জঘন্য কাজ যারা করেছে তাদের বিচার চাই’।

সুনীলের ছেলে সুবল বলেন, ‘পাশ্ববর্তী চর বাঁশপুর গ্রামের রহমান, মোস্তফা ও ওলেমানের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ চলছে। তারাই আমাদের গোয়াল ঘরে আগুন দিয়ে এ ক্ষতি করেছে’। মোস্তফা এ ঘটনায় তাদের সম্পৃক্ত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমাদের ফাঁসাতে সুনীল আজেবাজে কথা বলে বেড়াচ্ছে’।

সর্বশেষ খবর