বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

দিনাজপুর রাজশাহীতে আরও চার প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া দিনাজপুর ও রাজশাহীতে সড়কে প্রাণ গেছে চারজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঁচানী এলাকায় গতকাল ভোরে ট্রাক ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় অটোচালক নূরুল হককে (৫০) ঢাকায় পাঠানো হয়েছে। নিহতরা হলেন- পাঁচানী গ্রামের সোবহান মোল্লার ছেলে মফিজুল (৪৫), আবদুল কুদ্দুসের ছেলে অনিক (২৪) ও দেওয়ানকান্দি গ্রামের আলিম উদ্দিনের ছেলে আলমগীর (৫০)। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

দিনাজপুর : বিরল উপজেলার মঙ্গলপুরে গতকাল ইজিবাইক ধাক্কায় নেন্দুল চন্দ্রের (৭০) মৃত্যু হয়েছে। তিনি মঙ্গলপুর বাজারে পার্শ্ববর্তী মাহাতাবপুর গ্রামের হরেক চন্দ্রের ছেলে। এদিকে চিরিরবন্দরে ইটবোঝাই ট্রাক্টরচাপায় মারা গেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুক মশালচী সাজ্জাদ হোসেন জাহিদ (২৫)। মঙ্গলবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া দিনাজপুর-পঞ্চগড়-ঢাকা মহাসড়কের শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত হয়েছেন ১৩ যাত্রী। তাদের বীরগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাজশাহী : বাগমারায় মোটরসাইকেল-মাহিন্দ্রা গাড়ি সংঘর্ষে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে বাগমারা উপজেলার মবতপুর ঢেঁকি পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— দুর্গাপুর উপজেলার পালশা গ্রামের মজিবুর রহমানের ছেলে রাজিব ও একই গ্রামের আবদুল হামিদের ছেলে বেলাল হোসেন। আহত সাজু রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন।

সর্বশেষ খবর