রবিবার, ৪ মার্চ, ২০১৮ ০০:০০ টা

রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন সোনালি দিন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন সোনালি দিন অনুষ্ঠিত

রংপুরে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের পরিবেশক সম্মেলনে কর্মকর্তা ও অতিথিরা

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের পরিবেশক সম্মেলন ২০১৮ সম্প্রতি রংপুরের ‘ভিন্ন জগৎ’ পার্কে অনুষ্ঠিত হয়। এতে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা এবং রংপুর ও রাজশাহী বিভাগের তিন শতাধিক পরিবেশক ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী। সম্মেলনে পরিবেশকদের সঙ্গে বন্ধন আরও সুদৃঢ় করার ঘোষণা দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এ বিষয়ে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা বলেন, ‘যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সবার সঙ্গে সম্পর্ক সুদৃঢ়করণে বসুন্ধরা বদ্ধপরিকর। সে কারণেই বসুন্ধরা এলপি গ্যাস আজ এক বিশাল পরিবার। সবার সহযোগিতা ও ভালোবাসার কারণেই আমরা আজ দেশের এক নাম্বার এলপি গ্যাস ব্র্যান্ড। বসুন্ধরা গ্রুপ পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে।’

সর্বদা বসুন্ধরা এলপি গ্যাস ন্যায্য মূল্যে ভোক্তার দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয় এবং বাজারে তা সবচেয়ে সুলভ বলে জানিয়েছেন ফারুক রিজভী।

এর আগে সকাল ৯টা থেকে ভিন্ন জগৎ পার্কে পরিবেশকরা তাদের পরিবারসহ সব রাইডে অংশগ্রহণের পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশ নেন। তাদের কাছে বাড়তি আনন্দ হিসেবে যোগ হয় জনপ্রিয় চিত্রনায়িকা পপি, চিত্রনায়ক ইমন, চিত্রনায়িকা শিরীন শীলা, কণ্ঠশিল্পী কর্নিয়া, কৌতুকাভিনেতা শাহীনের উপস্থিতি ও পরিবেশনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সেক্টর এ’র মানবসম্পদ প্রধান ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অব.), হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন, হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, সাপ্লাই চেইনের ডিজিএম সরোয়ার হোসেইন সোহাগ, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যানের সেক্রেটারি মো. শরীফুল ইসলামসহ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

সর্বশেষ খবর