শনিবার, ১৭ মার্চ, ২০১৮ ০০:০০ টা

এক পলক

জাতীয় পার্টির বিভাগীয় প্রতিনিধি সভা

জাতীয় পার্টির রাজশাহী ও রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা আজ সকালে বগুড়া পর্যটন মোটেলে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ। এ ছাড়া মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুসহ কেন্দ্রীয় নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কমিউনিটি পুলিশ কমিটি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা সংলগ্ন ডেমরার বাদশা মিয়া রোডে বৃহস্পতিবার রাতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা এবং নিউ টাউন ৬ নম্বর বিট কমিউনিটি পুলিশ কমিটি গঠন করা হয়েছে। আবদুল মান্নান মুন্সির সভাপতিত্বে ও নুরুল আলমে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ ফরিদউদ্দিন। অন্যদের মধ্যে ছিলেন তারেক আহম্মেদ, ইফতেখারুল ইসলাম, মশিউর রহমান মোল্লা সজল। —রূপগঞ্জ প্রতিনিধি

ক্যান্সার প্রতিরোধে ক্যাম্প

‘ক্যান্সারের থাকলে ভয়, বাল্যবিবাহ আর নয়।’ জরায়ু মুখ ক্যান্সার মুক্ত রাখতে যদি পারি, অকাল মৃত্যুর কবলে পড়বে না আর নারী’ স্লোগানে মানিকগঞ্জের সাহেরা হাসান মেমোরিয়াল হাসপাতালে ভায়া ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। জরায়ুমুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধে এক দিনের বিনামূল্যে ক্যাম্পের আয়োজন করে সাহেরা হাসান মেমোরিয়াল হাসপাতাল, রোটারি ক্লাব সোনারগাঁও ঢাকা ও রোটারি ক্লাব অব শেরেবাংলা নগর। দিনব্যাপী ক্যাম্পে পাঁচ শতাধিক নারীর জরায়ুমুখ ও স্তন ক্যান্সার পরীক্ষা করে স্বাস্থ্য সেবা দেওয়া হয়। উপস্থিত ছিলেন ডা. রৌশনারা বেগম, আহাম্মেদ হোসেন, আক্তরুজ্জামান মিলন প্রমুখ।

—মানিকগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর