সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

চিফ হুইপের উদ্বেগ

পটুয়াখালীর বাউফলে আইন-শৃংখলা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ  এমপি। রবিবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই উদ্বেগের কথা জানান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল  মোতালেব হাওলাদার, পটুয়াখালী  জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক রায়হান সাকিব, জেলা পরিষদের সদস্য যথাক্রমে হারুন অর রশিদ ও  জহির উদ্দিন বাবর প্রমুখ। চিফ হুইপ বলেন, আওয়ামী লীগ নামধারী একটি কুচক্রি মহল বিএনপি-জামায়াতের পৃষ্ঠপোষক হয়ে পরিকল্পিতভাবে আইনশৃংখলার অবনতি করছে। বাউফল থানার ওসি আর্থিক সুবিধার লোভে আইনানুগ ব্যবস্থা নেওয়ার পরিবর্তে অপরাধীদের সহায়তা করছে।

—বাউফল প্রতিনিধি

৪০০ গ্রাম গানপাউডার উদ্ধার, দুই যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জে মোহাম্মদ জাহিদ ওরফে রিপন (৩৩) ও মোহাম্মদ সাদ্দাম হোসেন (২৭) নামে দুই যুবককে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে জেহাদি বই ও গানপাউডার। রবিবার বিকালে পুলিশ অফিসে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হাই জানান— আটকরা জেএমবি সদস্য। শনিবার দিবাগত রাতে ১২টি জেহাদি বই ও ৪০০ গ্রাম গানপাউডারসহ তাদের জেলা গোয়েন্দা পুলিশ আটক করেছে।

—চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

পানিতে ডুবে শিশুর মৃত্যু

পিরোজপুরের মঠবাড়িয়ায় পানিতে ডুবে সায়েম (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার নলী গোলবুনিয়া গ্রামে বাড়ির উঠানে খেলতে গিয়ে পরিবারের লোকজনের অগোচরে পুকুরে পড়ে এ ঘটনা ঘটে। শিশু সায়েম ওই গ্রামের জেলে জলিল আকনের ছেলে।

—মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রতিপক্ষের আগুনে পুড়ল সহস্রাধিক মুরগি

বাগেরহাটের রামপালে একটি পোল্ট্রি ফার্মে প্রতিপক্ষের দেওয়া আগুনে মারা গেছে সহসরেবেকা বেগমের পোল্ট্রি ফার্মে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। জমিজমা সংক্রান্ত পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ পোল্ট্রি ফার্মে আগুন দিয়েছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্তদের ।

—বাগেরহাট প্রতিনিধি                             

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর