শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

গোপালগঞ্জ ও মাদারীপুরে ভাইয়ের হাতে ভাই খুন

প্রতিদিন ডেস্ক

গোপালগঞ্জ ও মাদারীপুরে ভাইয়ের হাতে ভাই এবং জয়পুরহাটে ছেলের হাতে মা খুন হয়েছেন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়া ময়মনসিংহ ও নোয়াখালীতে তিনটি হত্যা-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের খবর—

গোপালগঞ্জ : কোটালীপাড়ায় ধান মাড়াই নিয়ে বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত হয়েছেন। অভিযুক্ত ছোট ভাই আনন্দ বাইনকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সাধীন অবস্থায় মারা যান বড় ভাই গোবিন্দ বাইন (৬০)।

মাদারীপুর : জমি নিয়ে বিরোধের জেরে মাদারীপুরের কালকিনিতে বড় ভাইয়ের লাঠির আঘাতে বাদল আকন (৪০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত বড় ভাই নজরুল পলাতক। নিহত বাদল কালকিনি পৌর এলাকার ভুরঘাটার গোলাম আলীর ছেলে।

জয়পুরহাট : ক্ষেতলাল উপজেলার সাগরামপুর পাইকপাড়ায় ছেলের পলাশ হোসেনের কোদালের আঘাতে মা রিজিয়া খাতুন নিহত হয়েছে বলে জানা গেছে। রিজিয়া ওই এলাকার বাদশা আলীর স্ত্রী। এলাকাবাসী জানায়, পলাশ মানসিক ভারসাম্যহীন ছিল।

ব্রাহ্মণবাড়িয়া : পারিবারিক কলহের জেরে বিজয়নগরে বাবার বাড়িতে পারভীন বেগম (২২) নামে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত পারভীন হবিগঞ্জের চুনারুঘাটের নুর হোসেনের স্ত্রী। গতকাল মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ : গফরগাঁও উপজেলার খুরশিদ মহল ব্রিজ সংলগ্ন ব্রহ্মপুত্র নদ থেকে গতকাল অজ্ঞাত বৃদ্ধার (৫৫) লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়। নোয়াখালী : চাটখিল পৌর এলাকার ছয়ানী টগবা গ্রামে বুধবার রাতে লিটন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সর্বশেষ খবর