শনিবার, ৫ মে, ২০১৮ ০০:০০ টা

এক পলক

জামায়াত-শিবির নেতা কর্মীসহ গ্রেফতার ৪৬

মেহেরপুরের গাংনী উপজেলার এলাঙ্গী-আনন্দবাস এলাকায় বৈঠক চলাকালে গতকাল জামায়াতের সাত নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন— সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা মাহবুব উল আলম, গাংনী জামায়াতের আমির ডা. রবিউল ইসলাম, আব্দুল খালেক, মহিদুল ইসলাম, হাসেম আলী, নাসির উদ্দীন ও আব্দুর রহিম। এদিকে সাতক্ষীরায় বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের তিন কর্মীসহ ৩৯ জনকে আটক করেছে পুলিশ।

—মেহেরপুর ও সাতক্ষীরা প্রতিনিধি

কঙ্কাল চুরি

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার চম্পকদি গ্রামের কবর থেকে আটটি কঙ্কাল চুরি যাওয়া খবর পাওয়া গেছে। স্থানীয়রা জানান, গত বুধবার দিবাগত রাতের কোনো এক সময় কঙ্কালগুলো নিয়ে যায় চোরেরা। বৃহস্পতিবার সকালে পথচারিরা কবরস্থানের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় কয়েকটি কবর খোঁড়া স্থানীয়দের জানান। —মুন্সীগঞ্জ প্রতিনিধি

সংঘর্ষে আহত ১০

আড়াইহাজারে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত  হয়েছেন। উপজেলার দয়াকান্দা গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ছয়জন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। জানা যায়, ওই গ্রামের রহিম ও খোকনের পরিবারের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে  সংঘর্ষে জড়ায়।

—আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রার্থী ঘোষণা

কুমিল্লা-৩ (মুরাদনগর-বাঙ্গরা বাজার) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ঘোষণা করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা মাওলানা আহমদ আবদুল কাইয়ূমকে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করেছে কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটি। তিনি আসনের ২২টি ইউনিয়নে পৃথক পৃথক নির্বাচনী গণসংযোগ করছেন। এ ছাড়া স্থানীয় উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত করছেন।

—কুমিল্লা প্রতিনিধি

ধর্ষণের আসামি গ্রেফতার

গোমস্তাপুরে কিশোরী ধর্ষণ মামলার আসামি সারোয়ার হোসেনকে গতকাল গ্রেফতার করেছে র‌্যাব। তার বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলায়। র‌্যাব জানায়, গত ২৩ এপ্রিল দুপুরে ওই কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে সারোয়ার।

—চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর