শুক্রবার, ২৫ মে, ২০১৮ ০০:০০ টা

এক পলক

যুবককে পিটিয়ে হত্যা

ঢাকার ধামরাইয়ে বাবলু মিয়া (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ বৃহস্পতিবার নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তার বাড়ি  ধামরাইয়ের বিলবাউটিয়া গ্রামে।

—ধামরাই প্রতিনিধি

বজ্রপাতে যুবকের প্রাণহানি

রামগতিতে বজ্রাঘাতে রিয়াজ উদ্দিন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার বয়ারচর এলাকার মেঘনা নদীর পাড়ে গতকাল এ ঘটনা ঘটে। রিয়াজ ওই গ্রামের শাহ আলমের ছেলে। স্থানীয়রা জানান, দুপুরে রিয়াজ মেঘনা নদীতে মাছ ধরতে গিলে এ দুর্ঘটনা ঘটে।

—কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় বিএনপি নেতা নিহত

গাজীপুরের কালীগঞ্জে বৃহস্পতিবার ধানের খড় শুকাতে গিয়ে ট্রেনের ধাক্কায় বিএনপি’র এক নেতা নিহত হয়েছেন। নিহতের নাম মো. নুরুল ইসলাম শেখ (৫৫)। তিনি কালীগঞ্জ উপজেলার তুমলিয়া গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে। নুরম্নল ইসলাম শেখ কালীগঞ্জ থানা বিএনপির সদস্য ও কালীগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।  

—গাজীপুর প্রতিনিধি

বনের জমি উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈর রেঞ্জের চন্দ া বিটের উপজেলার কালামপুর দেওয়ান মসজিদের পাশে বনের জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করে বনবিভাগ। বৃহস্পতিবার দুপুরে ওই অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে নেতৃত্ব দেন কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা এ কে এম আজাহারুল ইসলাম।

—কালিয়াকৈর প্রতিনিধি

বেতন দাবিতে সড়ক অবরোধ

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে বকেয়া বেতনের দাবিতে প্যাপিলন নিট কম্পোজিট লি. নামের একটি পোশাক কারখানার শ্রমিকরা তিন ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। বেতনের প্রতিশ্রুতি দিলে তারা অবরোধ তুলে নেন।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর