শুক্রবার, ২৫ মে, ২০১৮ ০০:০০ টা

অপহরণের ৯ দিন পর তিন শিশু উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

কাপাসিয়ায় তিন শিশুকে অপহরণের ৯দিন পর থানা পুলিশ চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে। অপহরণের সঙ্গে জড়িত অভিযোগে মোস্তফা কামাল বাবন, বাবনের ভাবি রিতা এবং সোহানা নামে তিনজনকে আটক করা হয়েছে। মামলা সূত্রে জানা যায়, গত ১৫ মে বাবন চাকরি দেওয়ার কথা বলে কাপাসিয়ার বারিষাব ইউনিয়নের শ্যামপুর গ্রামের তিন শিশুকে বাসে উঠিয়ে অন্যত্র নিয়ে যায়। অপহূত শিশুরা হলো-সহিদ (১৩), ইকবাল মোড়ল (১৭) ও সোহাগ (১৯)। 

অপহূত শিশুরা জানান, জুতা ফ্যাক্টরিতে চাকরি দেওয়ার কথা বলে টঙ্গী এলাকায় নিয়ে একটি কক্ষে তাদের আটকিয়ে রেখে। অপহরণকারীরা অভিভাবকদের কাছে মোবাইল ফোনে জানায় যে, সড়ক দুর্ঘটনায় তারা আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। তাদের বাঁচাতে হলে তাড়াতাড়ি টাকা পাঠাতে হবে। একটি বিকাশ নম্বর দিলে তাদের কথামতো তিন শিশুর অভিভাবক ২১ হাজার টাকা পাঠায়। টাকা পেয়েও অপহরণকারীরা শিশুদের ছেড়ে না দেওয়ায় অভিভাবকরা ১৮ মে কাপাসিয়া থানায় মামলা দায়ের করেন। 

কাপাসিয়া থানার ওসি জানান, মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে শিশু অপহরণকারীর মূল হোতা মোস্তফা কামাল বাবনকে গত বুধবার রাতে চট্টগ্রাম থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে চট্টগ্রামের কোতোয়ালির মোজাকাট এলাকা থেকে শিশুদের উদ্ধার করা হয়েছে। 

সর্বশেষ খবর