রবিবার, ২৭ মে, ২০১৮ ০০:০০ টা
মাদকবিরোধী অভিযান

১১ জেলায় আরও গ্রেফতার ৭৪

প্রতিদিন ডেস্ক

দেশের ১১ জেলায় মাদকবিরোধী আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে ৭৪ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়।

দিনাজপুর প্রতিনিধি জানান— বিভিন্ন উপজেলায় বিশেষ অভিযানে ২৭ মাদক ব্যবসায়ীসহ ৬৩ জনকে আটক করেছে পুলিশ।  হবিগঞ্জ : জেলার ৯টি থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ ১১ জনসহ ৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে।  গোপালগঞ্জ : বিশেষ অভিযানে ৯ মাদক ব্যবসায়ীসহ ২৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া :  পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে ছয় মাদক ব্যবসায়ী ও সেবী গ্রেপ্তার হয়েছে। ফুলবাড়ী :  কুড়িগ্রামের ফুলবাড়ীতে  পুলিশ ও বর্ডারগার্ডের (বিজিবির) অব্যাহত অভিযানে মাদক মামলার আসামি, ব্যবসায়ী ও সেবীসহ পাঁচজনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। চট্টগ্রাম : একটি দূরপাল্লার বাসে অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাসের চালক, সহকারী ও সুপারভাইজারকে গ্রেফতার করা হয়েছে। এদিকে নগরীতে অভিযান চালিয়ে সালাহ উদ্দিন প্রকাশ দুলাল নামে তালিকাভুক্ত এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়। কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। চাঁদপুর : জেলার ফরিদগঞ্জ উপজেলা থেকে এক মাদক বিক্রেতাসহ  তিন ওয়ারেন্টভুক্ত আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। শরণখোলা : বাগেরহাটের শরণখোলায় ৫০ পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা আটক হয়েছে। সৈয়দপুর : মাদক মামলার আসামি আশরাফী ওরফে বেবি ওরফে বেবিয়াকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে দিনাজপুর জেলার পার্বতীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বোয়ালমারী : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের সহস াইল বাজার থেকে শনিবার ভোরে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর