মঙ্গলবার, ৫ জুন, ২০১৮ ০০:০০ টা

এক পলক

পিকআপ চাপায় মা-মেয়ে হতাহত

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছমিরমুন্সিরহাটে পিকআপভ্যান চাপায় রোকাসানা আক্তার (২৬) নামে এক  গৃহবধূ নিহত হয়েছেন। একই ঘটনায় নিহতের মেয়ে লামিসা আক্তার (৭) আহত হয়েছে। রবিবার রাত ৮ টার দিকে হজনিখাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রোকসানা উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের আলী আহম্মদ মেম্বার বাড়ির প্রবাসী আব্দুর রহিমের স্ত্রী।

—নোয়াখালী প্রতিনিধি

ভেজাল সেমাই জব্দ

গোপালগঞ্জ শহরের বড় বাজারে অভিযান চালিয়ে দুই হাজার ৭২ কেজি ভেজাল সেমাই ও ১৭২ পিস মেহেদী জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় চার ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। সেমাবার বিকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহম্মেদ সাব্বির সাজ্জাদ এসব মালামাল জব্দ ও জরিমানা করেন।

—গোপালগঞ্জ প্রতিনিধি

কারাগারে কয়েদির মৃত্যু

লালমনিরহাট জেলা কারাগারে ইউসুফ আলী (৬০) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইউসুফ আলী কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের তালুক বানিনগর এলাকার মৃত রহিম সাধের ছেলে। —লালমনিরহাট প্রতিনিধি

মানববন্ধন

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এম এ শহীদের হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে শাস্তির আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ শহীদের ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর প্রেস ক্লাব প্রাঙ্গণে গতকাল ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ২০০৩ সালে শহরের উত্তর তেমুহনীর ইউনিক হোটেল থেকে বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ।

—লক্ষ্মীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর