শনিবার, ৯ জুন, ২০১৮ ০০:০০ টা

এক পলক

সাভারে ভ্যান চালকের লাশ

সাভারে জাতীয় স্মৃতিসৌধ এলাকার ভিতরে কচুখেতে পুঁতে রাখা অবস্থায় এক ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ভ্যানচালকের নাম নয়ন মিয়া (৩০)। তিনি যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকার গনি মিয়ার ছেলে। নয়ন আশুলিয়ায় কুরগাঁও এলাকার জলিল মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থেকে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন বলে জানিয়েছে পুলিশ।

—সাভার প্রতিনিধি

ভাঙ্গায় দেয়াল ধসে শ্রমিক নিহত

ভাঙ্গায় বাড়ির সীমানা প্রাচীর ধসে আয়নাল ফকির (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু এবং অপর একজন আহত হয়েছেন। গতকাল সকালে ভাঙ্গা পৌরসভার পূর্ব হাশামদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি নগরকান্দা উপজেলার কোদালীয়া শহীদ নগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে। —ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

স্কুলছাত্র হত্যার বিচার দাবি

নারায়নগঞ্জের রূপগঞ্জ স্কুল শিক্ষার্থী জয়ন্ত হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। শুক্রবার দুপুরে রূপগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহতের বাবা চিত্যরঞ্জন দাস, স্থানীয় মহিলা ইউপি সদস্য লাভলী আক্তার, মজিবুর রহমান, হিন্দু সম্প্রদায়ের কোষাধ্যক্ষ সুধাংসু রায় প্রমুখ। হত্যার শিকার জয়ন্ত দাস উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদি এলাকার চিত্যরঞ্জন দাসের ছেলে। মানববন্ধনে আসামিদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

—রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

কাশিমপুর কারাগারে ইফতার

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর উদ্যোগে কারা কমপ্লেক্সের মাল্টিপারপাস হলে শুক্রবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহফিলে গাজীপুরের জেলা ও দায়রা জজ একেএম এনামুল হক, গাজীপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আশ্রাফুল আলম, সিভিল সার্জন ডা. সৈয়দ মো. মঞ্জুরুল হক, কাশিমপুর কেন্দ ীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্য কারাগারের জেল সুপার, জেলার, কারাগারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সুধীজনরা উপস্থিত ছিলেন।

—গাজীপুর প্রতিনিধি

নোয়াখালী পৌরসভার ইফতার

নোয়াখালী পৌরসভার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পৌর মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পৌরসভার মেয়র শহীদ উল্লাহ খান সোহেলের সার্বিক তত্ত্বাবধানে এ সময় ইফতার মাহফিলে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

—নোয়াখালী প্রতিনিধি

ঈদবস্ত্র বিতরণ

আসছে ঈদুল ফিতর উপলক্ষে বাগেরহাটের মোরেলগঞ্জে বিএনপির উদ্যোগে বিভিন্ন মসজিদের ইমাম ও অসচ্ছল পরিবারের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১০টায় বাগেরহাট জেলা বিএনপির সহসভাপতি কাজী খায়রুজ্জামান শিপন দৈবজ্ঞহাটি ইউনিয়নে বস্ত্র বিতরণ করেন।

এ ছাড়াও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে মোরেলগঞ্জ ও শরেণখোলা উপজেলার সব ইউনিয়নে বস্ত্র বিতরণ করা হয়।—মোরেলগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর