শনিবার, ৯ জুন, ২০১৮ ০০:০০ টা

যানজটে আটকেপড়া গাড়িতে ডাকাতি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় একটি প্রাইভেট কারে ডাকাতি হয়েছে। ডাকাতরা ওই গাড়ি ভাঙচুর এবং ড্রাইভারসহ বেসরকারি কোম্পানির কর্মকর্তাকে মারধর করেছে। পরে ডাকাতরা টাকা, ১টি ল্যাপটপ, ২টি মোবাইল ফোন ও রয়াল ডেনিং ফ্যাক্টরির যন্ত্রপাতি নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, রয়াল ডেনিং ফ্যাক্টরির জেনারেল ম্যানেজার (জিএম) কামাল হোসেন প্রাইভেট কারে ঢাকা যাচ্ছিলেন। পথে মেঘনা সেতুর বাউশিয়া এলাকায় যানজটে পড়েন। এ সময় একদল সশস্ত্র ডাকাত তাদের গাড়ির দরজা খুলতে বলে। দরজা না খোলায় ডাকাতরা লোহার রড দিয়ে আঘাত করে গাড়ির সামনের গ্লাস ভেঙে ফেলে এবং জিএম কামাল হোসেন ও ড্রাইভার নজরুল ইসলামকে মারধর করে। এ সময় তাদের ডাক-চিৎকার কেউ এগিয়ে আসেনি। ডাকাতরা ডাকাতি শেষে নির্বিঘ্নে পালিয়ে যায়। তাত্ক্ষণিক বিষয়টি হাইওয়ে পুলিশকে জানালেও তারা কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ ভুক্তভোগীদের।

ড্রাইভার নজরুল বলেন, শত শত লোকের সামনে জ্যামের মধ্যে ডাকাতরা ডাকাতি করে পালিয়ে গেল। কিন্তু কেউ কোনো প্রতিবাদ বা এগিয়ে আসেনি। হাইওয়ে পুলিশও আসেনি। এই রুটের যাত্রীরা নিরাপত্তহীনতায় আছেন।

গজারিয়া থানার ওসি হারুন অর রশীদ বলেন, এমন কোনো ঘটনার খবর তারা জানেন না। কেউ কোনো অভিযোগও করেনি। অভিযোগ পেলে তার সত্যতা মিললে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর