সোমবার, ১১ জুন, ২০১৮ ০০:০০ টা

এক পলক

আড়াইহাজারে পৌর নির্বাচন ২৫ জুলাই

আড়াইহাজারে দুই পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশন গতকাল আড়াইহাজার ও গোপালদী পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুন জানান, তফসিল অনুযায়ী ২৪ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২৬ জুন যাচাই-বাচাই এবং ৩ জুলাই প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।  ২৫ জুলাই ভোট গ্রহণের দিন ঠিক করা হয়েছে।

—আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ইফতার মাহফিল

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রংধনু গ্রুপের চেয়ারম্যানের সঙ্গে রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের ইফতার মাহফিল ও আলোচনা সভা হয়েছে। রাজধানীর বসুন্ধরার মেহেদী মার্ট চাইনিজ রেস্টুরেন্ট গতকাল এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, বাংলাদেশ প্রতিদিন চিফ রিপোর্টার মঞ্জুরুল ইসলাম, রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম প্রমুখ।

—রূপগঞ্জ প্রতিনিধি

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া

বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় নওগাঁর মান্দায় দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এমএ মতিনের আয়োজনে গতকাল এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ বিএনপির সভাপতি নজমুল হক সনি। অন্যান্যের মধ্যে ছিলেন— আনোয়ার হোসেন বুলু, আবু বকর সিদ্দিক নান্নু, বায়েজিদ হোসেন পলাশ।

—নওগাঁ প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

ঈদকে সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের দুই পাশে পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে হাইওয়ে পুলিশ। গতকাল হাইওয়ে    থানার ওসি কাইয়ুম আলী সরদারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। ওসি জানান, মহাসড়কের প্রতিবন্ধকতা মোকাবিলায় এ অভিযান অব্যাহত থাকবে।

—সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গাজীপুরের টঙ্গী থানা শাখার উদ্যোগে গতকাল সন্ধ্যায় আনারকলি রোড এলাকায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুহা. জাকারিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শরিফুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন— প্রিন্সিপাল  নাসির উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল খায়ের, হুসাইন আহমদ, হানিফ সরকার।

—টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর