বুধবার, ১১ জুলাই, ২০১৮ ০০:০০ টা

শীতলক্ষ্যায় নিখোঁজ চার শ্রমিকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ট্রলার থেকে শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ পাঁচ শ্রমিকের মধ্যে গতকাল চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনরা আরও দুজন নিখোঁজ রয়েছেন বলে দাবি করলেও তাদের হদিস মেলেনি। ফায়ার সার্ভিস বলছে, অভিযোগ দিলে তাদের উদ্ধারে অভিযান চালানো হবে। যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন— মদনগঞ্জের ছালা পাগলনি বাড়ি এলাকার কালাচানের ছেলে দীন ইসলাম (৩৫), ইসলামপুরের রমিজ উদ্দিনের ছেলে রায়াত আহমেদ ইমন (২২), জিয়াবুল হকের ছেলে আনোয়ার হোসেন ফালান (৩৫) ও ফকিরচানের ছেলে জনি (২২)। তারা সবাই হোসিয়ারি কারখানার শ্রমিক ছিলেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, মঙ্গলবার ভোর ৬টায় ডুবুরিসহ আটজনের একটি দল শীতলক্ষ্যায় তল্লাশি শুরু করে। এর দুই ঘণ্টা পর স্থানীয়রা জানান, সেন্ট্রাল খেয়াঘাট থেকে ৫০০ গজ দক্ষিণে একটি ও নিতাইগঞ্জের ফায়ার খেয়াঘাট এলাকায় দুটি লাশ ভাসছে। তিনটি লাশ উদ্ধার করে নৌপুলিশের কাছে হস্তান্তর করা হয়। কিছুক্ষণ পর একই স্থানে আরেকজনের লাশ পাওয়া যায়।

এর আগে পরিবার দাবি করেছিল ওসমান গনি ও সুজন নামে আরও দুজন নিখোঁজ রয়েছেন। তবে বন্দর থানার ওসি জানিয়েছেন, আর কেউ নিখোঁজ রয়েছেন এমন অভিযোগ তার কাছে নেই। মামুনুর রশিদ বলেন, আপাতত আর কেউ নিখোঁজ থাকার খবর না থাকলেও বিকাল (গতকাল) পর্যন্ত নদীতে তল্লাশি চলবে।

উল্লেখ্য, গত রবিবার রাত ৯টার দিকে শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে প্রায় ১০০ যাত্রী নিয়ে মদনগঞ্জ খেয়াঘাটের উদ্দেশে যাওয়ার সময় ট্রলারটি কাত হয়ে ছাউনি ভেঙে কয়েকজন নদীতে পড়ে যান। কিছু যাত্রী সাঁতরে তীরে উঠে এলেও চার-পাঁচ জন নিখোঁজ থাকেন।

সর্বশেষ খবর