বুধবার, ১১ জুলাই, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বিদ্যুৎস্পৃষ্টে  দম্পতির মৃত্যু

জয়পুরহাট সদর উপজেলার  রাংতা গ্রামের নিজ মুরগির খামারে কাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে  স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। সদর থানার পরিদর্শক সেলিম হোসেন জানান,  মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে মুরগির খামারে কাজ করতে যান মজিবর রহমান (৪৭) ও তার স্ত্রী কারিমা বেগম (৩৬)।  অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে মজিবর জড়িয়ে গেলে তার স্ত্রী স্বামীকে  বাঁচাতে গেলে এই দুর্ঘটনা ঘটে। —জয়পুরহাট প্রতিনিধি

ব্র্রহ্মপুুত্রে দুই লাশ

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাঁচবাগ ইউনিয়নের গাভীশিমুল বাজার সংলগ্ন ব্রহ্মপুত্র নদ থেকে গতকাল অজ্ঞাত ব্যক্তির এবং সোমবার সন্ধ্যায় উপজলার টাঙ্গাব ইউনিয়নের সৌদি বাজার সংলগ্ন ব্রহ্মপুত্র নদ থেকে অপর এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ। নিহতদের বয়স আনুমানিক ৩০-৪০ বছর হবে বলে পুলিশ জানায়। পাগল থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

—গফরগাঁও প্রতিনিধি

ইউপি সদস্যকে মারধর

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ভূমিহীন পরিবারকে উচ্ছেদের বিচার করতে গিয়ে উল্টো প্রতিপক্ষ লোকজন বিচারক ইউপি সদস্যকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরে স্থানীয় প্রেস ক্লাবে লিখিত অভিযোগ দিয়ে বিচার চেয়েছেন ভূমিহীন পরিবার ও ইউপি সদস্য। নালিতাবাড়ী থানার উপ-পরির্দশক (এসআই) আমিনুল ইসলাম বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। ঘটনার পর থেকে অপরাধীরা পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

—নালিতাবাড়ী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর