শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮ ০০:০০ টা

বাবা-ছেলে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন

নেত্রকোনা প্রতিনিধি

পূর্বশত্রুতার জেরে নেত্রকোনার আটপাড়ায় বাবা-ছেলেকে হত্যার দায়ে পাঁচজনকে যাবজ্জীন কারাদণ্ড ও প্রত্যেককে  ৫০ হাজার টাকা করে অর্থদণ্ডও দিয়েছে নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালত। অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়েছে। একই মামলায় আরও সাতজনকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আসামিদের উপস্থিতিতে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কে এম রাশেদুজ্জামান রাজা এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, আটপাড়া উপজেলার মাদল গ্রামের, রোকন মিয়া, সাবাস খাঁ, জসিম উদ্দিন, সলতু খাঁ ও হারেস মিয়া। একই মামলায় খালাস প্রাপ্তরা হলেন, রমিজ খাঁ, ছদ্দু মিয়া, জুয়েল মিয়া, কমল খাঁ, আলাল উদ্দীন, নরুল আমিন খাঁ।

জেলা জজ আদালতের পিপি সাইফুল আলম প্রদীপ জানান, ২০১১ সালের ২৭ মার্চ সকালে রূপচন্দ্রপুর গ্রামের নিহত তাজুল ইসলাম ও তার পুত্র সমুন মিয়া বিল থেকে মাছ ধরা শেষে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে আসামিরা তাদের পথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরবর্তীতে খবর পেয়ে স্বজনরা গুরুতর আহত অবস্থায় প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পরবর্তীতে ময়মনসিংহ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

সর্বশেষ খবর