শনিবার, ১১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

তিন জেলায় জামায়াতের ১৪ নেতা গ্রেফতার

প্রতিদিন ডেস্ক

ঝালকাঠি, রংপুর ও কিশোরগঞ্জে জামায়াতের ১৪ নেতাকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে নাশকতা পরিকল্পনার অভিযোগ আনা হয়েছে। প্রতিনিধিদের খবর—

ঝালকাঠিতে ৮ জামায়াত নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সকাল ১১টায় শহরের পূর্বচাঁদকাঠির পাঁচতলা ভবনের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী অ্যাডভোকেট নাছির উদ্দিন, সাবেক জেলা সেক্রেটারি অ্যাডভোকেট বিএম আমিনুল ইসলাম, সদর থানা জামায়াতের সেক্রেটারি মাওলানা মনিরুজ্জামান, কেওড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি আবদুল মালেক সিকদার, রাজাপুর উপজেলা জামায়াতের সদস্য শাহজামাল হাওলাদার, বরিশাল জামায়াতের সদস্য কাওছার আহম্মেদ, ঝালকাঠি জেলা জামায়াতের রোকন জাকির হোসেন ও হাবিবুর রহমান। রংপুর : জেলার মিঠাপুকুর উপজেলায় জামায়াতের চার নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার শাপলা হিমাগার সংলগ্ন বাতাসন ফতেপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা নাশকতার চেষ্টা করছিল বলে পুলিশের দাবি। গ্রেফতাররা হলেন, মিঠাপুকুর উপজেলা জামায়াতের রুকন ও বরখাস্ত হওয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল বাসেত মারজান (৪৮), সদস্য আতাউর রহমান (৫০), আতোয়ার রহমান (৫৫) এবং লোকমান হোসেন (৫০)।

কিশোরগঞ্জ : পাকুন্দিয়া উপজেলা জামায়াতের সাবেক আমির আবুল কাশেম বিপ্লব ও জামায়াত নেতা বদরুজ্জামান শরীফকে আটক করা হয়েছে। পুলিশ জানায়, শুক্রবার পাকুন্দিয়ায় জামায়াত কার্যালয়ে গোপন বৈঠক করে নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছিলেন তারা। তাদের কাছ থেকে সাতটি ককটেল উদ্ধার করা হয়। এ ব্যাপারে পাকুন্দিয়া থানায় মামলা হয়েছে।

সর্বশেষ খবর