বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

কুলিয়ারচরে বাস-অটো সংঘর্ষে নিহত ৩

চুয়াডাঙ্গায় ট্রাক ঢুকল দোকানে

প্রতিদিন ডেস্ক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাস-অটো সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এছাড়া চুয়াডাঙ্গায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়লে এক পরিবহন শ্রমিক নিহত ও দুজন আহত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে প্রাণ হারিয়েছেন এক মোটরসাইকেল আরোহী। গতকাল বিভিন্ন এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর— কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কুলিয়ারচর উপজেলার কোনাপাড়া এলাকায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। ঘটনার পর উত্তেজিত জনতা বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে। নিহতরা হলেন ভৈরবের মিরারচর গ্রামের বাহার মিয়া, বাজিতপুর উপজেলার পুরানখলা গ্রামের অটোরিকশার চালক আবুল হোসেন ও বাজিতপুর উপজেলার পিরিজপুর গ্রামের মোশারফ হোসেন।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড় গ্রামের ট্রাকের ধাক্কায় শফিকুল ইসলাম (২৫) নামের এক পরিবহন শ্রমিক নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো দুই পরিবহন শ্রমিক। বুধবার বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।  পুলিশ জানায়— মেহেরপুরের দিক থেকে চুয়াডাঙ্গাগামী ট্রাকটি রাস্তার পাশে একটি দোকানের মাচায় বসে থাকা তিন পরিবহন শ্রমিককে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান শফিকুল ইসলাম। আহত হন আল আমিন ও বেল্টু হোসেন।

ব্রাহ্মণবাড়িয়া : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার নামক এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। এ সময় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। জানা যায়, গতকাল বিকালে কসবা থেকে একটি মোটর সাইকেল নিয়ে তিন আরোহী ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে আসছিল। পথিমধ্যে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। তাত্ক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

সর্বশেষ খবর