শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে গণভোজ

বঙ্গবন্ধুর শাহাদাতবাষির্কী উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দোয়া, আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়।  উপজেলার কাঞ্চনপৌর কার্যালয় সংলগ্ন বালুর মাঠে গতকাল আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম মুগলের এবং ভোলাবো ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ফজলুল হক চৌধুরীর সভাপতিত্বে গণবাংলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সব কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন শাজাহান ভুইয়া ও রফিকুল ইসলাম রফিক।

— রূপগঞ্জ প্রতিনিধি

বিনামূল্যে চক্ষু শিবির

জাতীয় শোক দিবস উপলক্ষে সেনা রিজিয়নের উদ্যোগে খাগড়াছড়িতে দুই দিনব্যাপী বিনা মূল্যে চক্ষু শিবির গতকাল থেকে শুরু হয়েছে। এই উপলক্ষে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের মিলনাতয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল আবদুল মোতালেব সাজ্জাদ মাহবুবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। 

—খাগড়াছড়ি প্রতিনিধি

স্বেচ্ছায় রক্তদান

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুরে গতকাল স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন ডা. দীপু মনি এমপি। সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শওকত ওসমান, ডা. মোহাম্মদ সায়েদুজ্জামান, কানিজ ফাতেমা। এদিকে, নাটোরের লালপুর থানা আওয়ামী লীগের আয়োজনে এবং নাটোর রেড ক্রিসেন্ট ব্লাড সেন্টারের সহযোগিতায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাড. আবুল কালাম আজাদ এমপি।

—প্রতিদিন ডেস্ক

পানিতে ডুবে দুজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার খড়মপুরে নদী থেকে বুধবার সন্ধ্যায় খুরশীদ মিয়া (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি আজমেরীগঞ্জ উপজেলার বিদ্যাখালী গ্রামে। খুরশীদ নদীতে গোসল করার সময় তলিয়ে যান। এদিকে বগুড়ার আদমদীঘিতে পানিতে ডুবে মছির উদ্দিন ফকির (৯০) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

—ব্রাহ্মণবাড়িয়া ও আদমদীঘি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর