মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

গাজীপুরে দুই কিশোরীকে চাপা দিল কাভার্ড ভ্যান

বিভিন্ন স্থানে সড়কে পাঁচ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

গাজীপুরে কাভার্ড ভ্যানচাপায় দুই কিশোরীর মৃত্যু হয়েছে। এছাড়া ঝিনাইদহ, গোপালগঞ্জ ও ফরিদপুরের ভাঙ্গায় সড়কে প্রাণ গেছে আরও তিনজনের। প্রতিনিধিদের খবর—

গাজীপুর : সিটি কঠপোরেশনের কোনাবাড়ী নতুনবাজার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কাভার্ড ভ্যানচাপায় দুই কিশোরী নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন— কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার সেলিম রানার মেয়ে সাদিয়া নাজনীন মীম (১৫) ও তাদের বাড়ির কাজের মেয়ে সানজিদা (১২)। সানজিদার বাড়ি মাদারীপুর জেলায়। পুলিশ ও এলাকাবাসী জানান, সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলগামী দুটি কাভার্ড ভ্যান প্রতিযোগিতা করে চালাচ্ছিল। এ সময় পেছন থেকে যাত্রীবাহী রিকশাভ্যানকে ধাক্কা দেয় একটি কভ্যার্ড ভ্যান। ভ্যানে থাকা সাদিয়া ও সানজিদাসহ পাঁচজন মহাসড়কে পড়ে যায়। এ সময় কভার্ড ভ্যানটি দুই কিশোরকে চাপা দেয়। ঝিনাইদহ : ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের ঘোড়ামারা পাঁচমাইল নামক স্থানে গতকাল বিকালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র সেতু হোসেন (২০) নিহত হয়েছেন। সেতু চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার বিশ্বপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে ও ঢাকা কলেজের ছাত্র ছিলেন।

গোপালগঞ্জ : সদর উপজেলার গান্ধিয়াশুর এলাকায় যাত্রীবাহী মিনি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মধুমতি নদীতে পড়ে যায়। এতে চিত্ত রঞ্জন দাস (৩২) নামে এক জুতা শ্রমিক নিহত ও ১০ শ্রমিক আহত হয়েছেন। নিহত নিহত চিত্ত যশোরের কেশবপুর উপজেলার যুশি রঞ্জনের ছেলে। ভাঙ্গা : ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদে রাস্তা পার হওয়ার সময় টুঙ্গীপাড়া এক্সপ্রেস নামক বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে স্কুলছাত্র আব্দুল্লাহ শেখ (৮)। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আব্দুল্লাহ শেখ ভাঙ্গা উপজেলার সোয়াদী গ্রামের কাঠমিস্ত্রী বাবুল শেখের ছেলে ও দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

সর্বশেষ খবর