বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

সাঘাটায় হত্যার বিচার দাবিতে বিক্ষোভ, ট্রেন ভাঙচুর

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় স্থানীয় ব্যবসায়ী আরিফ ও মুকুলসহ সাম্প্রতিক সময়ের চার হত্যার বিচার দাবিতে গতকাল একটি বিক্ষোভ মিছিল চলাকালে কিছু উচ্ছৃঙ্খল যুবক বোনারপাড়া রেল স্টেশনে করতোয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও ২টি বগি ভাঙচুর করে। এ সময় রেলওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এ ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ।

এর আগে বোনারপাড়ায় চার হত্যার সুষ্ঠু তদন্ত, অপরাধীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বোনারপাড়া বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ একটি বিক্ষোভ মিছিল বের করে পথসভা করে। বিক্ষোভ মিছিল ও সমাবেশ চলাকালে কিছু যুবক বুড়িমারীগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনটি বোনারপাড়া রেলওয়ে স্টেশনে পৌঁছামাত্রই ট্রেনের ইঞ্জিন ও দুটি যাত্রীবগি ভাঙচুর করে।

বোনারপাড়া জিআরপি থানার ওসি আল আছানুল কবির জানান, পাঁচ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় বোনারপাড়া ইউনিয়নের দক্ষিণ শিমুলতাইড় গ্রামের রেজাউল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (১৮) ও পূর্ব শিমুলতাইড় গ্রামের বাছের আলীর ছেলে পলাশ মিয়া (১৮) নামে দুই যুবককে আটক করা হয়। ট্রেন ভাঙচুরের ঘটনায় বোনারপাড়া জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর