Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:১২
ছাত্রলীগ কর্মী হত্যামামলা ডিবিতে স্কুলছাত্রীর মৃত্যুতে আটক ৪
কুমিল্লা প্রতিনিধি
ছাত্রলীগ কর্মী হত্যামামলা ডিবিতে স্কুলছাত্রীর মৃত্যুতে আটক ৪
bd-pratidin

কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের চারদিন পর রাব্বি (১৯) নামে এক ছাত্রলীগ কর্মীর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাতে দেবিদ্বার থানায় রাব্বির মা বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। অন্যদিকে কুমিল্লার বুড়িচংয়ে ড্রেজারে বালু তোলার গর্তে পড়ে ফাহমিদা আক্তার রাইসা নামের এক স্কুলছাত্রী নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার শ্রমিককে আটক করা হয়েছে।

দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন জানান, ছাত্রলীগ কর্মী রাব্বির মরদেহ উদ্ধারের ঘটনায় তার মা আনোয়ারা বেগম থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় কারও নাম বা পরিচয় উল্লেখ করেননি। তবে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শাহীন নামের এক যুবককে আটক করেছে। পরবর্তীতে জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামে নির্দেশে গোয়েন্দা সংস্থা ডিবিতে হত্যা মামলাটি হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, হাঁস আনতে বাড়ির পাশের সাদেক ভান্ডারীর জমির পাড়ে যায় রাইসা। এ সময় সে পা পিছলে হুমায়ুন মেম্বারের ড্রেজার দিয়ে জমি থেকে বালু তোলা গর্তে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে চেষ্টা চালিয়ে রাতে রাইসা নামে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে। ড্রেজার দিয়ে জমি থেকে বালু তোলা গর্তে পড়ে মৃত্যুর ঘটনায় কর্তৃপক্ষের দায়িত্ব অবহেলা, অনিয়মের কারণে ঘটনাস্থল থেকে চার শ্রমিককে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

এই পাতার আরো খবর
up-arrow