Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:১৩
মাধবপুরে তিন খুন
স্বামী-শাশুড়ির নামে মামলা, গ্রেফতার ১
হবিগঞ্জ প্রতিনিধি
bd-pratidin

পারিবারিক কলহের জেরেই মাধবপুর উপজেলার নিজনগর গ্রামে দুই শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ময়নাতদন্ত শেষে চিকিৎসকরাও নিশ্চিত হয়েছেন তিনজনকেই হত্যা করা হয়েছে। এদিকে ওই ঘটনায় গৃহবধূর স্বামী-শাশুড়িসহ সাতজনের নামে মামলা হয়েছে। গতকাল এ রিপোর্ট রেখা পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত তিনজন হলেন— নিজনগরের ব্যবসায়ী আব্দুল মজিদের স্ত্রী হাদিছা বেগম (২২), তাদের আড়াই বছর বয়সী মেয়ে মীম ও সাত মাসের ছেলে মোজাহিদ। শুক্রবার সন্ধ্যার পর থেকে রাত ১১টার মধ্যে কোন এক সময় খুন হন তারা।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি মেঝেতে হাদিছার লাশ পড়ে আছে। হাদিছার লাশের পাশে খাটের উপর মিমের গলা বিচ্ছিন্ন মরদেহ। পাশের আরেকটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় মোজাহিদের গলাকাটা লাশ। শিশু দুটির মৃত্যু নিঃসন্দেহে হত্যাকাণ্ড। হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক বজলুর রহমান ও দেবাশীষ দাশ জানান, দুই শিশু ও তাদের মাকে হত্যা করা হয়েছে। হাদিছার মাথায় একাধিক আঘাত রয়েছে।

হাদিছা স্বজনরা জানান, ২০১৪ সালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শামিম মিয়ার মেয়ে হাদিছার সঙ্গে মাধবপুর উপজেলার নিজনগরের মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের ছেলে আব্দুল মজিদের বিয়ে হয়। বিয়ের পর থেকে কারণে-অকারণে মজিদ হাদিছাকে মারধর করতো। ঘটনার দুই দিন আগেও তাদের মেয়েকে মারপিট করে। এরপর হাদিছার সঙ্গে পরিবারের যোগাযোগ বন্ধ ছিল। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মজিদের স্বজনরা স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়, হাদিছা দুই শিশু সন্তানের গলা কেটে নিজে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

এই পাতার আরো খবর
up-arrow