Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৪
মা-ছেলেসহ গেল আট প্রাণ
চার জেলায় সড়ক দুর্ঘটনা
প্রতিদিন ডেস্ক

নোয়াখালীতে পিকআপ ভ্যান-সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছেন। ঢাকার সাভার, লালমনিরহাট ও ঝিনাদইদহে সড়কে প্রাণ গেছে আরও ছয় জনের। এছাড়া পটুয়াখালীর কলাপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত হয়েছেন ২০ যাত্রী। প্রতিনিধিদের খবর—

নোয়াখালী : সেনবাগ উপজেলায় পিকআপ ভ্যান-সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছেন। নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কে গতকাল সকালে দুর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হয়েছেন ছয়জন। এদের মধ্যে চারজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতরা হলেন, সেনবাগের উত্তর রাজারামপুর গ্রামের ইমান আলীর স্ত্রী ফিরোজা বেগম (৬০) ও তার ছেলে  মোহন (৩৫)। নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জানান, আহতদের মধ্যে মিরান ও মাসুদ নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

সাভার : ঢাকার সাভারে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা দেয় এক পিকআপ ভ্যান। এতে পিকআপটি দুমড়েমুচড়ে এতে থাকা প্রকৌশলীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— ঠিকাদারি প্রতিষ্ঠান ‘মীর আকতার’র গ্রুপের ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম (৫৬), ঢাকা ওয়াসার সার্ভেয়ার নুরন্নবী হোসেন (৩৮) ও গাড়ির চালক  ইব্রাহিম খলিল (৫৬)। তারা সিরাজগঞ্জ থেকে একটি পিকআপ ভ্যানে ঢাকায় আসছিলেন। আহতের ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লালমনিরহাট : লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে গতকাল ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষে আলমগীর হোসেন (১৯) নামে এক পোশাক শ্রমিক এবং ইজিবাইক চালক আব্দুল খালেক (৩২) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন  ইজিবাইকের আরও সাত যাত্রী। এদের মধ্যে তিনজনকে আশঙ্ককাজনক অবস্থায় রংপুর মেডিকেল পাঠানো হয়েছে। নিহত আলমগীর কালিগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের শরিফুল ইসলামের এবং খালেক একই গ্রামের রহমত আলীর ছেলে। এ ঘটনায় দায়ী ট্রাকচালককে আটক করেছে পুলিশ। ঝিনাইদহ : কালীগঞ্জে ইজিবাইকের ধাক্কায় সাদিয়া (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সাদিয়া উপজেলার বলরামপুর গ্রামের জসিম উদ্দীনের একমাত্র মেয়ে ও গ্রামের ব্র্যাক পরিচালিত স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী। ববিবার বিকালে বাড়ির পাশে রাস্তায় যায় সাদিয়া। এ সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মারা যায় সাদিয়া।

এদিকে কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে বেপরোয়া গতির যাত্রীবাহী বাস উল্টে রাস্তার পাশে পুকুরে পড়ে ২০ জন আহত হয়েছেন। কলাপাড়ার রজপাড়া নামক স্থানে গতকাল এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১৫ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow