Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৫
কবিরাজি চিকিৎসার নামে নির্যাতন, কিশোরের মৃত্যু
প্রতিদিন ডেস্ক

মাদারীপুরে কবিরাজি চিকিৎসার নামে নির্যাতনে কিশোরের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এছাড়া রংপুর, নেত্রকোনা ও ময়মনসিংহের ভালুকায় তিনটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

মাদারীপুর : রাজৈরে চিকিৎসার নামে কবিরাজের নির্যাতনে এক কিশোরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম নয়ন খান (১২)। সে ডাসার থানার পশ্চিম পুয়ালী গ্রামের সেলিম খানের ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিবন্ধী নয়ন খানকে রাজৈরের শ্যামপুর গ্রামের কবিরাজ রবি ফকিরের কাছে নেওয়া হয় চিকিৎসার জন্য। গত শুক্রবার চিকিৎসার নামে নয়নকে বাঁশের লাঠি দিয়ে পেটায় রবি। আহত ছেলেকে পরিবারের লোকজন বাড়ি নিয়ে আসে। অবস্থার অবনতি হলে রবিবার মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মারা যায় নয়ন। নয়ন মারা যাওয়ার পরই গাঢাকা দিয়েছে কবিরাজ রবি ফকির। রংপুর : নগরীর ১০ নম্বর ওয়ার্ডের পূর্ব গিলাবাড়ি চাঁদেরহাট এলাকায় ধানখেত থেকে গতকাল রং মিস্ত্রি নজমুল ইসলামের (২৪) লাশ উদ্ধার করা হয়েছে। নাজমুল ওই ওয়ার্ডের জগদীশপুর এলাকার আব্দুর রহমানের ছেলে। লাশের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ ফেলে রেখে গেছে বলে ধারণা পুলিশের।

 নেত্রকোনা : বারহাট্টা উপজেলার ভাটী নোয়াপাড়া গ্রামের ধানের বীজ তলা থেকে গতকাল হাবিবুর রহমান (৩৫) নামক এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে পুলিশ। হাবিবুর ভাটি নোয়াপাড়ার আব্দুল হাই শেখের ছেলে। পুলিশ জানায়, হাবিবুর রবিবার রাতে বাড়ির অদূরে বিলে মাছ ধরতে গিয়ে আর বাড়ি ফিরেনি। ভালুকা : ময়মনসিংহের ভালুকা উপজেলায় মত্স্য খামারের নৈশপ্রহরী হাতেম আলীকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনা ঘটে রবিবার দিবাগত রাতে উপজেলার পুরুড়া গ্রামে। নিহত হাতেম আলী ওই এলাকার আব্দুল ওয়াহাবের ছেলে। গতকাল লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow