Bangladesh Pratidin

প্রকাশ : শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০
বাসে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টা
চালক-সহকারীকে গণধোলাই
কুমিলস্না প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণে যাত্রীবাহী বাসে মানসিক প্রতিবন্ধী সাত বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার সময় চালক-হেলপারকে গণধোলাই দেওয়া হয়েছে। সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি সড়ক চত্বরে যাত্রীসেবা পরিবহনের নামে একটি বাসের ভিতর ঘটনাটি ঘটে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। গতকাল বিষয়টি জানাজানি হয়।

আটক যাত্রীসেবা পরিবহনের চালক মোহাম্মদ সেলিমের (৬০) বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানতপুর গ্রামে এবং হেলপার আবু জাফরের (৩৫) বাড়ি বরিশালে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাজহারুল জানান, বৃহস্পতিবার দুপুরে তারা কয়েকজন বন্ধু বিশ্ববিদ্যালয় বাস থেকে কোটবাড়ি রাস্তার মুখে নেমে পড়েন। সেনানিবাস যাওয়ার জন্য অপেক্ষা করেছিলেন। তখন মহাসড়কের পাশে থেমে থাকা একটি বাস থেকে শিশুর কান্নার শব্দ শুনতে পান। বাসে উঠে দেখেন শিশুটির দুই হাত বেঁধে রাখা হয়েছে। তাকে ঘিরে রেখেছে চালক ও দুই হেলপার। গণধোলাই দেওয়ার সময় একজন হেলপার কৌশলে পালিয়ে যায়। সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, প্রথমে মেয়েটির পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিকভাবে জানতে পেরেছি মেয়েটির বাড়ি হবিগঞ্জ জেলায়। তার পিতা-মাতা কুমিল্লায় আসছেন। তবে এ ঘটনায় চালক-হেলপারকে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। শিশুটিকে কুমিল্লা শিশু পরিবারে রাখা হয়েছে। শিশুটির মা-বাবা এলে জানতে পারব হবিগঞ্জ থেকে সে কুমিল্লায় কীভাবে এলো। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow