Bangladesh Pratidin

প্রকাশ : শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:২১
এক পলক

‘মাদক’ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আন্দারমানিক এলাকায় উজ্জ্বল হোসেন (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল পিরোজপুরের মঠবাড়িয়া থানার দুপটি এলাকার রুস্তম আলী খানের ছেলে।

—কালিয়াকৈর প্রতিনিধি

নানিয়ারচরে অস্ত্রসহ আটক ২

রাঙামাটির নানিয়ারচরে অস্ত্রসহ দুজনকে আটক করেছে যৌথবাহিনী। আটকরা হলেন- মংখাইন মারমা (২৮) ও মো. ছিদ্দিক মিয়া (৫৫)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নানিয়ারচর উপজেলা বগাছড়ি মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক রাউন্ড গুলি, একটি এলজি থ্রি নট থ্রির ১৭ রাউন্ড গুলি, এসএমজি (চায়না) পিস্তল ও ২৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মংখাইন মারমা মিয়ানমারের ন্যাশনাল লিবারেশন আর্মি সদস্য বলে জানিয়েছে যৌথবাহিনীর একটি সূত্র।

—রাঙামাটি প্রতিনিধি

ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

গোপালগঞ্জে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। শুক্রবার গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এ খেলা শুরু হয়েছে। ইউএনও মোসাম্মৎ শাম্মী আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে খেলার উদ্বোধন করেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম নিরুন্নাহার ইউসুফ। —গোপালগঞ্জ প্রতিনিধি

পাঁচ নারী ছিনতাইকারী আটক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেল স্টেশন থেকে গতকাল আন্তঃজেলা ছিনতাইকারী দলের ৫ নারী সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তারা হলো- হবিগঞ্জের ফজল মিয়ার স্ত্রী রুনা বেগম (২০), রহিম মিয়ার স্ত্রী সাফিয়া (২৫), রহমত আলীর স্ত্রী আল-সুমা, হাদিস মিয়ার স্ত্রী নাছিমা (২৩) ও চুনারুঘাটের লিলু মিয়ার স্ত্রী কুলসুম। —ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মাসব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচি

কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর বাজারে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক শাখার উদ্যোগে মাস ব্যাপি বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও মাহবুব আলম।

ব্যাংকের ব্যবস্থাপক কেএম জালাল উদ্দিনের সভাপতিত্বে স্থানীয় একটি হাইস্কুলে ও কর্মসূচির উদ্বোধন করা হয়। বক্তব্য রাখেন, শিক্ষাবিদ ওয়াহিদুর রহমান ছাড়াও ব্যাংক কর্মকর্তারা।

—দাউদকান্দি প্রতিনিধি

সরকারের সাফল্য নিয়ে প্রেস ব্রিফিং

সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে প্রেস ব্রিফিং করেছে বাগেরহাট জেলা তথ্য অফিস। শুক্রবার বিকালে জেলা তথ্য অফিসে এ প্রেস ব্রিফিং করা হয়। প্রেস ব্রিফিংয়ের আলোচ্যসূচি উপস্থাপন করেন জেলা তথ্য কর্মকর্তা মো. ফরিদ উদ্দিন আহমেদ। এ সময় বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার, নীহার রঞ্জন সাহা, শেখ আজমল হোসেন, শেখ আহসানুল করিম, পাভেল দাস, আলী আকবর টুটুলসহ বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

—বাগেরহাট প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow