Bangladesh Pratidin

প্রকাশ : রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৮ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:২৪
এক পলক

বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

ফেনীতে বালতির পানিতে ডুবে মো. আল জাওয়াত (১) নামে  শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে শহরের মিজান রোডে হক টাওয়ারে এই ঘটনা ঘটে। নিহত শিশু মিজান ওই এলাকার ব্যবসায়ী হাসান মাহফুজের ছেলে। তাদের গ্রামের বড়ি দাগনভূঞা উপজেলার গজারিয়ায়।

—ফেনী প্রতিনিধি

মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে জখম

সিলেটের বিশ্বনাথে মোহাম্মদ ইয়াছিন মিয়া (১৯) নামে এক মাদ্রাসাছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার দশঘর ইউনিয়নের ধরারাই গ্রামে এই ঘটনা ঘটে। ইয়াছিন গ্রামের মাসুক মিয়ার ছেলে ও ওসমানীনগরের দয়ামীর হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

—বিশ্বনাথ প্রতিনিধি

লৌহজংয়ে আওয়ামী লীগের সমাবেশ

জাতীয় সংসদের সাবেক হুইপ ও মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি  বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জনে নিরলসভাবে কাজ করে চলেছে। জনগণ তার সুফল পেতে শুরু করেছে। তাই  উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে। উন্নয়ন ধরে রাখতে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তিনি শনিবার লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে  বড় মোকাম বাজার সংলগ্ন বালুর মাঠের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

হাজী মহিউদ্দিন মিলন শিকদারের সভাপতিত্বে ও এইচএম আজিজুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন, ওসমান গনি তালুকদার, আব্দুর রশিদ মোল্লা, মজিবর  রহমান, আব্দুর রশিদ শিকদার, টঙ্গীবাড়ি উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ প্রমুখ। —মুন্সীগঞ্জ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow