শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

তিন জেলায় গ্রেফতার ৯৭

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় বিএনপির ২০, বগুড়ায় জামায়াতের ২২ নেতা-কর্মী ও ফরিদপুরে বিভিন্ন মামলায় ৫৫ জনকে আটক করেছে পুলিশ।

কুমিল্লা : সদর দক্ষিণে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ২০ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। সদর দক্ষিণ উপজেলার রতনপুর মজুমদার কোল্ডস্টোরেজের সামনে থেকে রেল লাইন ও যানবাহনে নাশকতার প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয় বলে জানান সদর দক্ষিণ থানার ওসি মামুন অর রশিদ। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটকরা হলেন, সদর দক্ষিণ উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের বিএনপির সভাপতি মো. আবদুল খালেক (৫৮), যুবদল নেতা মো. বিল্লাল হোসেন (৩২), আমির ইসলাম (২৬), মো. মহিবল্লাহ (৪০), মো. ইউনুস আলী (৫৯), বাগমারা দক্ষিণ ইউনিয়নের বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস (৪৫), যুবদল নেতা মো. রাসেল (২৮), ছাত্রদল নেতা মো. মিনার আলম (২০),  মো. মাসুদ (২৫), মো. ইয়াকুব আলী (২৭), মো. বিল্লাল হোসেন (২৭), মো. সোহাগ (১৯), মো. আক্তার হোসেন (৩৫), মো. নুরুল আমিন (১৯), মো. শরিফুল ইসলাম (২২), মো. ফরহাদ হোসেন (১৯), মো. জহির (১৯), মো. এরশাদ (২৪), মো. সালাউদ্দিন (২৪) ও মো. মাসুম বিল্লাহ (১৫)।

বগুড়া : বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে নাশকতার অভিযোগে জামায়াতের ২২ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এ সময় ৫টি ককটেল, জিহাদী বই ও কয়েকটি মোটরসাইকেল জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ফরিদপুর : জেলায় চলমান মাদকবিরোধী বিশেষ অভিযানে থানা ও ডিবি পুলিশ গত ২৪ ঘণ্টায় বিভিন্ন স্থান থেকে ৫৫ জনকে আটক করেছে। আটকদের বিরুদ্ধে ৮টি মামলা দায়ের করা হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর