রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আহত ৪০

সাভার প্রতিনিধি

ঢাকার সাভারে ফুটবল খেলা কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এতে উভয় পক্ষের ৪০ জন আহত হয়েছেন। সাভার পৌর এলাকার অধরচন্দ্র স্কুলমাঠে গতকাল এ ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ ও  র‌্যাব সদস্যরা পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রফিক ও জসিম নামে দুজনকে আটক করেছে পুলিশ।

গতকাল বিকালে অধরচন্দ্র স্কুলমাঠে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আয়োজন করা হয়। এতে আশুলিয়া ইউনিয়ন পরিষদ ও সাভার পৌরসভার পক্ষ থেকে দুটি দল অংশ নেয়। একজন খেলোয়াগ হান্ড বল করলেও রেফারি কল না দেওয়ায় প্রতিপক্ষের দর্শকরা রেফারির ওপর হামলা করেন। আশুলিয়া ইউনিয়ন পরিষদের খেলোয়াড়রা রেফারি আবদুস সালাম, জিন্নাতুল ইসলাম ও নাজিম উদ্দিনকে মারধর করেন। সাভার পৌর গ্রুপের খেলোয়াড়রা প্রতিবাদ করলে দুই পক্ষের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ বাধে।

 পরে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন ও সাভার পৌরসভার মেয়রের পক্ষে ওয়ার্ড কাউন্সিলর সেলিম মিয়ার লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

ঘটনার পর আশুলিয়া ইউনিয়ন খেলা বর্জন করলে প্রশাসনের সহযোগিতায় সাভার পৌরসভাকে বিজয়ী ঘোষণা করেন রেফারি। খেলা চলাকালে সাভারের এমপি ডা. এনামুর রহমান, পৌর মেয়র আবদুল গনি, সাভার আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর