শিরোনাম
শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

গাজীপুরে জোড়া খুনের আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে মাদ্রাসায় জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এসআই আমিনুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলকে গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াস রহমানের আদালতে হাজির করা হয়। আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানি শেষে আদালত তিন দিনের পুলিশি রিমান্ড মঞ্জুর করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি মো. মুক্তার হোসেন জানান, গ্রেফতারকৃত প্রধান আসামি ইব্রাহিম খলিলকে রিমান্ডে নিয়ে এ হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে, গাজীপুর র্িসটি করপোরেশনের চান্দনা এলাকায় হুফ্ফাজুল কোরআন মাদ্রাসায় মাদ্রাসা পরিচালকের স্ত্রী মাহমুদা আক্তার ও ছাত্র মামুনকে খুনের ঘটনায় বুধবার বাসন থানায় মামলা দায়ের করেন ইব্রাহীম খলিলের স্ত্রী নিহত মাহমুদার পিতা মো. হানিফ গাজী। মামলায় ইব্রাহিম খলিলকে প্রধান আসামি ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা পূর্ব পাড়া এলাকায় হুফফাজুল কোরআন মাদ্রাসার ভিতরে মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি (২৫) ও ছাত্র মামুন (৭) কে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এ ঘটনায় বুধবার মামলা হলে পুলিশ ইব্রাহিম খলিলকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে হাজির করে।

সর্বশেষ খবর