শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

পদ্মা নদীতে নৌকাডুবিতে তিনজন নিখোঁজ

পাবনা প্রতিনিধি

পাবনায় পদ্মা নদীতে নৌকাডুবে তিনজন নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের  দীঘি গোহাইলবাড়ী এলাকায় পদ্মা নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজরা হলেন সদর উপজেলার দীঘি গোহাইলবাড়ী গ্রামের ইমান সরদারের ছেলে মো. আবুল হাসেম, ডিটুল সরদারের ৭ বছরের ছেলে বিপ্লব ও  কাশেম সরদারের ৬ বছরের ছেলে নাইম (৬)। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টা পর্যন্ত নিখোঁজদের কোন সন্ধান পাওয়া যায়নি। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। পাবনায় ফায়ার সার্ভিস স্টেশনে ডুবুরি না থাকাায় রাজশাহী থেকে ডুবুরি পাঠানোর জন্য খবর দেয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক টুটুল  জানান, একটি মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে যোগদানের উদ্দেশে ১১ যাত্রী পদ্মা নদীর দীঘি গোইলবাড়ী ঘাট থেকে ভাদুরডাঙ্গি ঘাটের দিকে যাচ্ছিল। ছোট্ট ডেঙ্গি নৌকাটি ঘাট ছারবার থেকে ছেড়ে যাবার  কিছুক্ষণের মধ্যেই প্রবল স্রোতের টানে উল্টে ডুবে যায়। এ সময় নৌকার ৮ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও দুই শিশুসহ তিন যাত্রীর সন্ধান সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত পাওয়া যায়নি।

 পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, ঘটনার পর পরই স্থানীয় লোকজন উদ্ধার অভিযান শুরু করে। পাবনায় কোনো ডুবুরী দল না থাকায় রাজশাহীতে সংবাদ দেয়া হয়েছে। রাজশাহী থেকে ডুবুরী দল ঘটনাস্থলে এসে পৌছালে মুল উদ্ধার অভিযান শুরু হবে।

পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিখোঁজদের উদ্ধারের সর্বাত্বক চেষ্টা চলছে। ফায়ার সার্ভিস, মেডিকেল টিম উপস্থিত রয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজদের  আর্থিক সহযোগিতা দেয়া হবে।

সর্বশেষ খবর