শিরোনাম
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

প্রবাসীর বাড়ির নারী কেয়ারটেকার খুন

প্রতিদিন ডেস্ক

সিলেটে এক প্রবাসীর বাড়ির নারী কেয়ারটেকার খুন হয়েছেন। রাজশাহীতে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত কিশোরীর লাশ। দিনাজপুরে রহস্যজনক মৃত্যু হয়েছে এক তরুণের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

সিলেট : দক্ষিণ সুরমা উপজেলার হরগরিপুরে যুক্তরাষ্ট্র প্রবাসীর বাড়ির নারী তত্ত্বাবধায়ক (কেয়ারটেকার) খুন হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে এ খুনের ঘটনা ঘটে। নিহত আছিয়া খাতুন (৩৫) জৈন্তাপুর উপজেলার চিকনাগুল এলাকার আব্দুল কাদিরের স্ত্রী। পুলিশ জানায়, রবিবার রাতে কয়েকজন যুবক ওই বাড়িতে ঢুকে ঘরের মালামাল তছনছ করে। তারা আছিয়াকে মুখ বেঁধে মারধরের পর শ্বাসরোধে হত্যা করে। স্থানীয়দের কাছে খবর পেয়ে রাত ১১টার দিকে মুখ বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। রাজশাহী : নগরের শ্রীরামপুর পুলিশ লাইন এলাকার পদ্মা নদী থেকে থেকে গতকাল দুপুরে অজ্ঞাত পরিচয় কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ১৩ বছর। মরদেহ রাজশাহী মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

দিনাজপুর : জেলা শহরের বালুবাড়ী পিলখানা মাঠে রবিবার রাতে ইমামুল ইসলাম সানি নামে এক তরুণকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পরই তার মৃত্যু হয়। সানি (২০) বালুবাড়ী এলাকার সৈয়দ মেরাজুল ইসলাম ডালিমের ছেলে। তার মৃত্যুর কারণ জানা যায়নি।

সর্বশেষ খবর