সোমবার, ১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

সেই শিশুর খোঁজে দিনভর ধলেশ্বরী-মেঘনায় স্বজনরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় ব্রিজ থেকে নদীতে ফেলে দেওয়া শিশু আহাদ বাবুর চার দিনেও সন্ধান মেলেনি। বাবা আবদুল মজিদ পরিবারের সদস্যদের নিয়ে ধলেশ্বরী ও মেঘনা নদীর বিভিন্ন স্থানে দিনভর ট্রলার দিয়ে খুঁজে বেড়াচ্ছেন।

ওই ঘটনায় করা মামলা তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই আমিনুল হক জানান, আসামি লিয়ন আদালতে জবানবন্দী দিয়েছে। সে আদালতকে জানিয়েছে, তার শিশু সন্তান অসুস্থ। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না। এ জন্য বাবুকে আটক রেখে মুক্তিপণ আদায়ের চেষ্টা করেছিল। এতে ব্যর্থ হয়ে মুক্তারপুর ব্রিজ থেকে বাবুকে নদী ফেলে দেয়।

বাবুর বড় ভাই আল আমিন জানান, ফতুল্লার ভোলাইল শান্তিনগর এলাকায় পরিবার নিয়ে আমরা ভাড়া বাসায় থাকি। আমরা তিন ভাইয়ের মধ্যে আহাদ বাবু ছোট। আমি, বাবা ও মেজ ভাই রুহুল আমিন গার্মেন্টে কাজ করি। বাবু মায়ের সঙ্গে বাসায় থাকে। আমাদের পাশের ঘরে ভাড়া থাকতেন লিয়ন ও তার স্ত্রী মৌসুমী। বাবুকে নিয়ে আশপাশে বেড়ানোর কথা বলে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় লিয়ন বাসা থেকে বের হয়। এরপর থেকে লিয়ন ও বাবু নিখোঁজ ছিল। তাদের সন্ধান না পেয়ে বাবা ফতুল্লা মডেল থানায় জিডি করেন। একদিন জানতে পারি বাবুকে মুক্তারপুর ব্রিজ থেকে নদীতে ফেলে দিয়েছে লিয়ন। তখন প্রত্যক্ষদর্শীরা লিয়নকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। এরপর থেকে প্রতিদিন ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত ধলেশ্বরী ও মেঘনা নদীতে ট্রলার নিয়ে ভাইকে খুঁজে বেড়াচ্ছি। বাবা-মা কাঁদতে কাঁদতে অসুস্থ হয়ে পড়েছেন। তারা বিশ্বাস করতে পারছেন না বাবুকে মেরে ফেলা হয়েছে।

সর্বশেষ খবর