বুধবার, ৩ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

কুমিল্লায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

রাজশাহীতে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুমিল্লায় নিখোঁজের দুই দিন পর পাওয়া গেছে শিশুর মরদেহ। এছাড়া ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, খুলনা ও নাটোরে পাঁচটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

রাজশাহী : মতিহার থানার খড়খড়ি বাইপাস এলাকায় মাছ ব্যবসা নিয়ে বিরোধকে কেন্দ্র প্রতিপক্ষের মারধরে আহত যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১১টার দিকে তিনি মারা যান। নিহত মোহন আলী (৩০) পবার ললিতাহার এলাকার হানিফ আলীর ছেলে। তিনি পারিলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। কুমিল্লা : চান্দিনায় নিখোঁজের দুই দিন পর ইভান (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলা সদরের মহারং এলাকার একটি ডোবায় গতকাল লাশটি পাওয়া যায়। ইভান মহারং গ্রামের জহিরুল ইসলামের ছেলে। জহিরুল জানান, গত রবিবার পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে অন্য বাচ্চাদের সঙ্গে তান ছেলেও যায়। ওই দিন সন্ধ্যা ৬টার পর থেকে ইভানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঝিনাইদহ : শৈলকুপা উপজেলায় দেবীনগর গ্রামে বালিশ চাপা দিয়ে রেকছনা খাতুন (৪০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী রফিকুল পলাতক। ব্রাহ্মণবাড়িয়া : সদর ও সরাইল উপজেলা থেকে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে সদরের দাতিয়ারা থেকে গৃহবধূ সুমাইয়ার এবং সরাইলের বেমালিয়া নদী থেকে রঞ্জনা রাণী এক তরুণীর লাশ উদ্ধার করা হয়।

খুলনা : কয়রায় উপজেলার মাদারবাড়িয়া এলাকায় গতকাল সকালে অজ্ঞাত পরিচয় এক নারীর মরদেহ পাওয়া গেছে। মানসিক ভারসাম্যহীন ওই নারী এলাকায় ঘোরাফেরা করতেন বলে জানা গেছে। নাটোর : নলডাঙ্গা উপজেলার শাখারিপাড়ায় কলা বাগান থেকে গতকাল হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় দুলাল চন্দ্র (৪০) নামে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করে পুলিশ। দুলাল উপজেলার পুর্ব মাধনগর গ্রামের হারান চন্দ্রের ছেলে।

সর্বশেষ খবর