সোমবার, ৮ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

দুই শিশুসহ নিহত ৬

প্রতিদিন ডেস্ক

মেহেরপুর, নওগাঁ, কুমিল্লা, নেত্রকোনা, ফেনী ও ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই শিশু এবং একজন কলেজছাত্র রয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর—

মেহেরপুর : গাংনী উপজেলার তেরাইল গ্রামে গতকাল বালি বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানে থাকা এক শিশু নিহত ও তার ছোট বোন গুরুতর আহত হয়েছে। নিহত শিশুর নাম রুমি (৩)। তার ছোট বোন সুমিকে (২) কুষ্টিয়া সরকারি মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। হতাহতরা ভরাট গ্রামের ভ্যানচালক ফয়সালের মেয়ে।

নওগাঁ : মহাদেবপুর উপজেলার চকগৌরী এলাকায় গতকাল পিকাপের ধাক্কায় প্রাণ গেছে নাজমুল হুদা (৭) নামে এক শিশুর। নাজমুল উপজেলার হর্সি উজানি গ্রামের মুক্তার হোসেনের ছেলে ও চকগৌরী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জে গতকাল অজ্ঞাত গাড়ির চাপায় মারা গেছে মোটরসাইকেল আরোহী রাজু (২৩)। তিনি ফেনী পলিটেকনিক্যালের ছাত্র ও চট্টগ্রামের মিরসরাই উপজেলার ফিরোজ মিয়ার ছেলে। কুমিল্লা : চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার এলাকায় গতকাল বাসচাপায় পথচারী এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ৬০ বছর। নেত্রকোনা : কেন্দুয়ায় জমি চাষের ট্রাক্টর উল্টে রাস্তার পাশে খাদে পড়ে ঘটনাস্থলেই চালক বাচ্চু মিয়ার (৫০) মৃত্যু হয়েছে। নিহত বাচ্চু মিয়া কেন্দুয়া পৌর শহরের দিগদাইর গ্রামের রাজধর আলীর ছেলে। ভাঙ্গা : ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ বাসস্ট্যান্ডের কাছে অজ্ঞাত গাড়ির ধাক্কায় নসিমন থেকে পড়ে ঘটনাস্থলেই মারা গেছেন চালক সেলিম বিশ্বাস (৩৫)। সেলিমের বাড়ি ভাঙ্গা পৌরসভার হোগলাকান্দি মহল্লায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর