বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

জোড়া খুনে চারজনের ফাঁসি

কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর জোড়া খুন মামলায় চারজনকে ফাঁসির আদেশ ও ২১ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। অতিরিক্ত জেলা ও দায়রা জজ-৩ এর বিচারক মুহাম্মদ আবু তাহের গতকাল এ রায় দেন। ফাঁসির আসামিরা হলেন— চর দেহুন্দা গ্রামের আলামিন, মিজানুর রহমান, নাজমুল ও স্বপন মিয়া। যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে দিদার, গিয়াস উদ্দিন সরকার, হাবিবুর রহমান হবি, দুলাল, ইসরাইল, জসিম উদ্দিন, রফিকুল ইসলাম মেম্বার, ইসলাম উদ্দিন, সাহাবুদ্দিন, আশরাফ উদ্দিন, কাঞ্চন মিয়া, কাঞ্চন (২), আলম, সেলিম, লোকমান, হারুন, সোহেল, আজাদ, রুকন, রতন ও শামীমকে।

চুয়াডাঙ্গায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড : চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, দামুড়হুদায় যৌতুকের জন্য স্ত্রী হত্যার দায়ে স্বামী মামুন আলীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। চুয়াডাঙ্গার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জিয়া হায়দার গতকাল এ রায় ঘোষণা করেন। মামুন আলী পলাতক রয়েছেন।

সিরাজগঞ্জে ধর্ষণ মামলায় যাবজ্জীবন ২ : সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, জেলায় গৃহবধূ গণধর্ষণ মামলায় গতকাল দুজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রইব্যুনাল-১। সাজাপ্রাপ্তরা হলেন— সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া মহল্লার আব্দুল মমিন (৪০) ও হাফিজুল ইসলাম ওরফে বাবু (৪২)।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর