শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

কুমিল্লায় চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ী উত্তর ইউনিয়নের দীঘলগাঁও গ্রামে চুরির অভিযোগে জামাল হোসেন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ উপজেলার খোশবাস দক্ষিণ ইউনিয়নের মুগুজী গ্রামের আম্বর আলীর ছেলে জামাল হোসেন দীঘলগাঁও গ্রামের কামাল হোসেন, আ. রশিদ ও আবু তাহেরের বসতঘরে সিঁদ কেটে চুরি করে পালানোর চেষ্টা করে। বৃহস্পতিবার রাত ১টার দিকে এলাকাবাসী আটক করে তাকে গণপিটুনি দিয়ে ওই গ্রামের ঈদগাহ মাঠে ফেলে রাখে। শুক্রবার সকাল ৭টায় গ্রাম পুলিশের সহায়তায় তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর দুপুর ১২টায় জামাল মারা যান। বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, চুরির অভিযোগে জামালকে গণপিটুনি দেয় বলে শুনেছি। বরুড়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সাদুল্যাপুরে ব্যবসায়ী খুন : গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় হাবিবুর রহমান (২৮) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার উপজেলার এনায়েতপুর গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের অভিযোগ প্রতিপক্ষ স্বাধীন ও এনামুল গতকাল সকালে হাবিবুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধর ও ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে নেওয়ার সময় মৃত্যু হয় হাবিবুরের।

সর্বশেষ খবর