সোমবার, ৫ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

দুই গৃহবধূসহ ৫ খুন

প্রতিদিন ডেস্ক

বরিশাল ও হবিগঞ্জে দুই গৃহবধূ খুন হয়েছেন। এছাড়া তিন জেলায় আরও তিনটি হত্যার ঘটনা ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবন—

বরিশাল : হিজলা উপজেলার বাহেরচর গ্রামে স্বামীর মারধরে সালমা বেগম (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের বাবা মামলার করলে গতকাল অভিযুক্ত স্বামী শামীম সরদারকে গ্রেফতার করে পুলিশ। শনিবার দিবাগত রাতে মারধরের ঘটনা ঘটে।

হবিগঞ্জ : লাখাই উপজেলার মুড়িয়াক পশ্চিমপাড় এলাকায় দেবরের দায়ের কোপে খুন মানছুরা আক্তার সুমী (২৫) নামে গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরের এ ঘটনার পর অভিযুক্ত দেবর বুরহান উদ্দিন পলাতক। সুমী মুড়িয়াক পশ্চিমপাড়ের আব্দুর রশিদ লিটনের স্ত্রী। চট্টগ্রাম : নগরীর কালুরঘাট ব্রিজ সংলগ্ন খাল থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তার পরনে কম্বল মোড়ানো ছিল। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া : নাসিরনগর উপজেলার একটি খালে ভাসমান অবস্থায় গতকাল সকালে শামীমা আক্তার (৮) নামে বাকপ্রতিবন্ধী এক শিশুর লাশ পাওয়া গেছে। শামীমা ওই এলাকার রেজাউল করিমের মেয়ে।

নড়াইল : নিখোঁজের তিন দিন পর গতকাল নড়াইলের কালিয়া উপজেলার সাতবাড়িয়ায় চিত্রা নদীতে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মৃতের নাম হুরাই মোল্যা (২০)। তিনি উপজেলার রঘুনাথপুরের ফরিদ মোল্যার ছেলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর