Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৭ নভেম্বর, ২০১৮ ২৩:৩১
চালককে হত্যা করে অটো ছিনতাই
প্রতিদিন ডেস্ক

রাজশাহীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া ঠাকুরগাঁও, পঞ্চগড়, বগুড়ায় তিনটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

রাজশাহী : চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নগরীর সিটি হাট বাইপাস সড়কের ডাবতলা এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম শরিফুল ইসলাম মুন্না (৩০)। তিনি কাশিয়াডাঙ্গা থানার ফেত্তাপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে।

ঠাকুরগাঁও : জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত গৃহবধূ অনিতা রানী ঘোষ (৩৫) মারা গেছেন। রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে তার মৃত্যু হয়। অনিতা ঘনিমহেশপুর মিশনপাড়ার মহেন্দ্র নাথের স্ত্রী। পঞ্চগড় : সদর উপজেলার কহুরুহাট এলাকায় ছোট যমুনা নদীর বালুচর থেকে এক নারীর গলিত মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। মৃত শাহানাজ খাতুন (২০) উপজেলার তহশিলদারপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে। বগুড়া : নন্দীগ্রাম উপজেলায় শ্বশুরবাড়ি থেকে সুরেন্দ্র নাথ বাংলা (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ গতকাল উদ্ধার করা হয়েছে। তার গলায় ধুতির কাপড় পেঁচানো ছিল।

up-arrow