রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

মারা গেল গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

গুপ্তধনের লোভ দেখিয়ে দুই বোনকে ধর্ষণ

প্রতিদিন ডেস্ক

ঝিনাইদহে গণধর্ষণের শিকার স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নাটোরে গুপ্তধনের লোভ দেখিয়ে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত কবিরাজের বিরুদ্ধে। রংপুরে ধর্ষণ ও এর ভিডিও ধারণ করায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিনিধিদের খবর—

ঝিনাইদহ : শৈলকূপা উপজেলায় গণধর্ষণের শিকার সেই স্কুলছাত্রী টুনটুনি খাতুন (১৪) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। টুনটুনি স্থানীয় বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিলেন। শৈলকূপা থানার ওসি জানান, মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর চর বাখরবা গ্রাামে নানা বাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছিলেন টুনটুনি। নাটোর : বাগাতিপাড়া উপজেলায় গুপ্তধনের লোভ দেখিয়ে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী দুই কিশোরীর মা গতকাল এ অভিযোগ করেন। এ দিন সকালে এলাকাবাসী অভিযুক্ত কবিরাজ ও তার সহযোগীকে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে। আটকরা হলেন— লালপুর উপজেলার ইয়ার উদ্দিন মোল্লার ছেলে নজরুল ইসলাম ওরফে নজরুল ফকির ও তার সহযোগী একই উপজেলার আরশেদ আলীর ছেলে আব্দুস সালাম।

রংপুর : পীরগঞ্জে জেএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ ও এর ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই তরুণকে শুক্রবার রাতে আটক করেছে পুলিশ। আটকরা হলেন— আবু রায়হান ও কামরুল হাসান। তাদের বাড়ি টুকুরিয়া ইউনিয়নে। পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম বলেন, ‘তারা ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে। দুজনকে আটক করেছি। এ ঘটনায় মামলা হয়েছে’।

সর্বশেষ খবর