সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল তিন কিশোরের

কিশোরগঞ্জ প্রতিনিধি

বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল তিন কিশোরের

কিশোরগঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। গতকাল বিকালে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের সদর উপজেলার সগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার ঝাটাশিরা জিএ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী প্যারাভাঙ্গা গ্রামের হেলাল মিয়ার ছেলে সৈকত (১৬), একই মাদ্রাসার জেএসসি পরীক্ষার্থী ঝাটাশিরা গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে জাহিদুল হাসান শুভ (১৪) এবং পাঠানকান্দি গ্রামের আবু বকরের ছেলে মোটর ম্যাকানিক মিলন (১৬)। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, মোটরসাইকেলে করে তিনজন কিশোরগঞ্জ শহর থেকে নতুন জেলখানার দিকে যাওয়ার পথে সগড়া এলাকায় বিপরীত দিক থেকে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত শুভকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটি আটক করতে পারেনি।

আখাউড়ায় শ্রমিক নিহত : ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, জেলার আখাউড়ায় অটোরিকশার ধাক্কায় সালাম মিয়া (৩৮) নামের এক শ্রমিক নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টায় পৌরশহরের কলেজপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সালাম পৌরশহরের দেবগ্রাম গ্রামের ললু মিয়ার ছেলে।

জানা যায়, সকালে কলেজপাড়া সড়কে একটি পণ্যবোঝাই ট্রাক থেকে সিমেন্ট নামানোর সময় পিছন দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশা ধাক্কা দিলে সালাম সড়কের পাশে ছিটকে পড়েন। আখাউড়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) আরীফুল আমীন জানান, নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বগুড়ায় বৃদ্ধার মৃত্যু : নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানান, বগুড়ার শেরপুরে মোটরসাইকেলের ধাক্কায় মোছা. ফজিরুন বেওয়া নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল সন্ধ্যায় শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এর আগে বেলা ৩টার দিকে উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি বেলতলা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় ওই বৃদ্ধা নারী গুরুতর আহত হন। তিনি একই ইউনিয়নের খামারকান্দি গ্রামের মৃত জামাল উদ্দিনের স্ত্রী।

সর্বশেষ খবর