মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বিএসএফের গুলিতে রাখাল নিহত

চাঁপাইনবাবগঞ্জের কিরণগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে আব্দুর রহিম নামে এক রাখাল নিহত হয়েছেন। তিনি ঝাড়াটোলা গ্রামের মুরশেদ আলীর ছেলে।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম বলেন, মাথায় গুলিবিদ্ধ রহিমের লাশ উদ্ধার করা হয়েছে। ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এসএম সালাহ উদ্দিন বলেন, ময়নাতদন্ত ছাড়া আব্দুর রহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না। চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

টাকা আদায় করতে মাদ্রাসাছাত্র হত্যা

পাওনা টাকা আদায় করতে না পেরে খুন হন মাদ্রাসাছাত্র আকবর হোসেন। সহপাঠি মো. মাহমুদুল পূর্বপরিচিত ইকবাল নামে একজনকে সঙ্গে নিয়ে ছুরিকাঘাতে এ হত্যাকাণ্ড  ঘটায়। হত্যার ২৩ দিন পর ওই হত্যা রহস্য উšে§াচন হয়েছে। গ্রেপ্তাররা আদালতে জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ট্রলার ডুবে কনস্টেবলের মৃত্যু

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার গহিনখালী নদীতে মাদকবিরোধী অভিযানে গিয়ে ফিশিং বোটের ধাক্কায় ট্রলার ডুবে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু ও দুজন আহত হয়েছেন। গত রবিবার রাতে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ রাঙ্গাবালী থানার কনস্টেবল ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ভুয়া কর্মকর্তা আটক

বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্ট থেকে গতকাল সকালে ফুরকান (৫০) নামে এক ভুয়া কাস্টমস কর্মকর্তাকে আটক করেছে বিজিবি। আটক ফুরকান ঢাকা লালবাগ এলাকার জিসানের ছেলে।

বেনাপোল (যশোর) প্রতিনিধি

মুসল্লিদের ওপর হামলা

ভৈরব উপজেলায় মসজিদে মুসল্লিদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে পাঁচজন আহত হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে কালিকাপ্রসাদ আর্দশপাড়া এলাকার খেয়াঘাট জামে মসজিদে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন- নীল মিয়া, ইসমাইল, সফিক, লিয়াকত ও মুসলিম মিয়া। নীল মিয়াকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। কিশোরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর