শিরোনাম
বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

ছয় জেলায় সাতজন নিহত

প্রতিদিন ডেস্ক

ছয় জেলায় সাতজন নিহত

ময়মনসিংহ, গাজীপুর, বরগুনা, মাগুরা, নোয়াখালী ও ঢাকার ধামরাইয়ে সড়কে প্রাণ গেছে সাতজনের। গতকাল এ সব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

ময়মনসিংহ : ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চামটা এলাকায় গতকাল ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন তপন হোসেন (২৭) ও শরীফ আহম্মেদ (১৪)। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। পুলিশ জানায়, বুধবার সকালে নান্দাইল থেকে ময়মনসিংহগামী একটি মোটরসাইকেলকে চামটা এলাকায় পেছন থেকে চাপা দেয় ট্রাক।

গাজীপুর : ট্রাক-কাভার্ড ভ্যান সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহত ট্রাকের হেলপার মোশারফ হোসেন (২৪) ময়মনসিংহের ছনকান্দা এলাকার বাচ্চু মিয়ার ছেলে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুরে সকালে এ দুর্ঘটনা ঘটে। বরগুনা : পাথরঘাটা-কাকচিড়া সড়কে মোটরসাইকেলের ধাক্কায় আবুল হাসেম হাওলাদার (৭২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আবুল হোসেন স্থানীয় কাকচিড়া ইউনিয়নের রূপধন গ্রামের হামেজ হাওলাদারের ছেলে।

মাগুরা : মহম্মদপুর উপজেলার ভবানীপুর মসজিদ মোড়ে দুপুরে নাটা গাড়ি উল্টে শাহানুর ফকির (১৮) নামে এক যুবক নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নোয়াখালী : সুবর্ণচর উপজেলায় মাছ বহনকারী পিকাপ ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মনিরুল হক মিঠুর (৩৫) মৃত্যু হয়েছে। সুবর্ণচরের আল আমিন বাজার নামক স্থানে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি জেলা শহর মাইজদীর উজ্জলপুর গ্রামে।

ধামরাই : ঢাকার ধামরাইয়ের বাথুলি বাসস্টান্ডে গতকাল কাভার্ড ভ্যানচাপায় আবু নোমান নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সকালে নোমান বাথুলি তার শ্বাশুরবাড়ি থেকে নিজ বাড়ি ভোলায় যাওয়ার জন্য বাসস্টান্ডে এসেছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর