রবিবার, ৬ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

ট্রাকে পিকআপের ধাক্কা বাবা-ছেলেসহ নিহত ৩

প্রতিদিন ডেস্ক

সিরাজগঞ্জে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া রাঙামাটি, চাঁপাইনাবাবগঞ্জ ও গাজীপুরে সড়কে প্রাণ গেছে আরও তিনজনের। প্রতিনিধিদের পাঠানো খবর

সিরাজগঞ্জ : ট্রাকের পিছনে পিকআপ ভ্যানের ধাক্কায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজের কাছে গতকাল ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- টাঙ্গাইলের এনায়েতপুর গ্রামের ইদ্রিস আলী (৬০), তার ছেলে মঞ্জু হোসেন (২৮) ও পিকআপচালক একই সন্তোষ গ্রামের টিটু হোসেনের ছেলে রাজু (২৭)। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এসআই মাহবুবুর রহমান জানান, পঞ্চগড় থেকে ঢাকা যাচ্ছিল একটি ট্রাক। ঘনকুয়াশা দেখতে না পাওয়ায় পিছন থেকে একটি পিকআপ ভ্যান ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান পিকআপে থাকা ব্যবসায়ী ইদ্রিস, তার ছেলে মঞ্জু ও পিকআপ চালক।

রাঙামাটি : নানিয়ারচর উপজেলার ঘিলাছড়িতে গতকাল ট্রাক খাদে পড়ে আলমগীর নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি রাঙামাটির রানীর হাট এলাকার বাসিন্দা। চাঁপাইনবাবগঞ্জ : নাচোল-আমনুরা সড়কের বরেন্দা বটতলা নামক স্থানে মাইক্রোবাসের ধাক্কায় মোজাম্মেল হক নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত মোজাম্মেল নাচোল উপজেলার অমৃতপুর গ্রামের ফানুষ ম-লের ছেলে। গাজীপুর : সদর উপজেলার হালডোবা এলাকায় শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন। নিহত  জিল্লুর রহমান (৫০) পাবনার চাটমোহর থানার সিবলাই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি গাজীপুরের শ্রীপুরে পারটেক্স গ্রুপে চাকরি করতেন।

সর্বশেষ খবর