বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

২০ ঘণ্টা পর মিলল শিশুর বস্তাবন্দী লাশ

প্রতিদিন ডেস্ক

২০ ঘণ্টা পর মিলল শিশুর বস্তাবন্দী লাশ

কক্সবাজারের চকরিয়ায় অপহরণের ২০ ঘণ্টা পর শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া দিনাজপুর ও হবিগঞ্জে দুই ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। প্রতিনিধিদের খবর-

চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় অপহরণের ২০ ঘণ্টা পর শিশু আল ওয়াসীয়ার (আড়াই বছর) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। চকরিয়া উপজেলার মাতামুহুরী ব্রিজের কাছ থেকে গতকাল সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওয়াসিয়া চকরিয়া পৌরসভার সবুজবাগ এলাকার সাহাবউদ্দিন ও রুনা আক্তার দম্পতির ছেলে। অপহরণর ও হত্যায় জড়িত অভিযোগে মুন্নী আক্তার নামে এক নারীকে আটক করেছে পুলিশ। চকরিয়া পৌর কাউন্সিলর রেজাউল করিম বলেন, সোমবার বিকালে শিশু ওয়াসীয়া ও তার চার বছর বয়সি বোন বাড়ির উঠানে খেলছিল। এ সময় এক নারী ওয়াসীয়ার হাতে একটি চিপসের প্যাকেট দিয়ে তাকে ফুঁসলিয়ে নিয়ে যায়। ছেলেকে কোথাও না পেয়ে রাতে বিষয়টি থানায় জানানো হয়।

দিনাজপুর : বিরল উপজেলায় দীলিপ চন্দ্র সরকার নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার উত্তর ভান্ডারা গ্রামের রেংটা ব্রিজ সংলগ্ন লিচু বাগানে গতকাল লাশটি পাওয়া যায়। দিলিপ ভান্ডারা ইউপির ৮ নং ওয়ার্ডের সাবেক সদস্য ও ভান্ডারা গ্রামের কুড়ানু চন্দ্র সরকারের ছেলে।

সর্বশেষ খবর