মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

একদিনে সড়কে ঝরল ১৬ প্রাণ

প্রতিদিন ডেস্ক

১১ জেলায় সড়ক দুর্ঘটনায় ১৬ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে শিশু ও শিক্ষার্থী রয়েছেন। রবিবার দিবাগত রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এ সব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর- মুন্সীগঞ্জ : গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুপুরে কভার্ডভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান, তার স্ত্রী জেসমিন সুলতানা ও প্রাইভেট কারচালক আব্দুল্লাহ সরকার। লালমনিরহাট : পাটগ্রামে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা হলেন- খোরশেদ আলমও আরিফ হোসেন। এদিকে রংপুর-কুড়িগ্রাম মহাড়কের মোস্তাফিহাট এলাকায় ট্রাকের ধাক্কায় মারা গেছেন অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধ। নওগাঁ : জেলা শহরের বাইপাস রোডে বাসচাপায় জিয়াউর রহমান নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপরদিকে মান্দায় হুমায়রা (৭) নামে এক শিশু ভটভটিচাপায় মারা গেছে। রংপুর : পীরগঞ্জ উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। নিহত চালক রফিকুলের বাড়ি পীরগঞ্জ থানায়।

এদিকে মিঠাপুকুরে মোটরসাইকেল ও তেলবাহী লরির সংঘর্ষে মারা গেছেন পল্লী বিদু্যুৎ সমিতির লাইনম্যান নুরনবী। খুলনা : ডুমুরিয়ায় পিকনিকের বাস খাদে পড়ে মেঘলা (১৪) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। দিনাজপুর : চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিনচালিত ভটভটি উল্টে তৌফিকুল ইসলাম নামে এক গরু ব্যবসায়ী নিহত ও দুজন আহত হয়েছেন।

বগুড়া : আদমদীঘি উপজেলার সান্তাহার বাইপাস সড়কে পিকনিকের বাসের ধাক্কায় জিয়াউল হক জিয়া নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। চট্টগ্রাম : হাটহাজারী-খাগড়াছড়ি মহাসড়কে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। মাদারগঞ্জ : জামালপুরের মাদারগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্র নিহত ও একজন আহত হয়েছেন। নিহতের নাম আলামিন। এছাড়া পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটরসাইকেল চাপায় আবদুল্লাহ নামে চার বছরের এক শিশু ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ট্রাক্টরচাপায় মারা গেছেন অজ্ঞাত পরিচয় এক মহিলা। তার আনুমানিক বয়স (৪০) বছর।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর