Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:২৭

এক পলক

এক পলক

ধর্ষকের যাবজ্জীবন

বাগেরহাটে এক পুলিশ সদস্যের কিশোরী মেয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় ১৭ বছর পর ধর্ষকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। গতকাল বিকালে বাগেরহাটে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল- ১ এর বিচারক  মো. এস এম সাইফুল ইসলাম এ আদেশ প্রদান করেন।

-বাগেরহাট প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক যুবকের মৃত্যু হয়েছে। বিরামপুর রেল স্টেশনের অদূরে গতকাল ভোরে এই দুর্ঘটনা ঘটে। নিহতের আনুমানিক বয়স ৩৫ বছর। তার পরনে রয়েছে ফুলহাতা চেক সার্ট ও চেক লুঙ্গি।

-দিনাজপুর প্রতিনিধি

মেডিকেল ছাত্রীর নিহতের ঘটনায় অবস্থান ধর্মঘট

সড়ক দুর্ঘটনায় পাবনা মেডিকেল কলেজের ছাত্রী তানিজা হায়দার নিহতের প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারসহ পাঁচ দফা দাবিতে ধারাবাহিক আন্দোলনের অংশ হিসাবে গতকালও বিক্ষোভ, অবস্থান ধর্মঘট ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। গতকাল দুপুরে শিক্ষার্থীরা পাবনা জিরো পয়েন্টে অবস্থান নেয়।

প্রসঙ্গত, গত ১৩ ফেব্রুয়ারি পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের (৯ম ব্যাচ) ছাত্রী তানিজা হায়দার ইজিবাইকের ধাক্কায় ছিটকে পড়ে নিহত হন। -পাবনা প্রতিনিধি

সোনার বারসহ আটক

ভারতে পাচারকালে বেনাপোলের পুটখালি সীমান্ত থেকে শনিবার রাতে ১৪ সোনার বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। আটক দিলীপ হালদার বেনাপোলের পুটখালী গ্রামের ক্ষুদিরাম হালদারের ছেলে। এ ঘটনায় পোর্ট থানায় মামলা হয়েছে। -বেনাপোল প্রতিনিধি

সিরাজগঞ্জে বইমেলা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিরাজগঞ্জ শুরু হয়েছে ৫ দিনব্যাপী ‘অমর একুশে’ বই মেলা। সিরাজগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে গতকাল সকালে মেলার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি (সিরাজগঞ্জ-২)।

-সিরাজগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য

এই পাতার আরো খবর