Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:০৮

এক পলক

এক পলক

নারায়ণগঞ্জে অপহৃত কলেজছাত্র উদ্ধার

নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় খালার বাড়িতে বেড়াতে যাওয়ার সময় অপহৃত কলেজছাত্র শেখ জাকারিয়া পিয়াসকে (১৯) গতকাল উদ্ধার করেছে পুলিশ। এর আগে অপহৃত পিয়াসের বাবা শাহাদাত হোসেন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। পরে আব্দুর রহিম (১৮) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

মামলায় ফাঁসানোর অভিযোগ

গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামের এক প্রাইমারি শিক্ষক আফির উদ্দিন মাস্টারকে ধর্ষণ মামলায় ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ এক প্রতিবন্ধী নারীকে দিয়ে ওই মামলায় ফাঁসানোর চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে ধনুয়া এলাকায় অভিযুক্ত আফির উদ্দিন মাস্টারের বাবা হাজী শরাফত আলী তার নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। -শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গণসংযোগ

টঙ্গীর তুরাগ নদ সংলগ্ন উত্তরখান ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মাহমুদুল হাসান আলাল গতকাল এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে নবগঠিত ৪৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী। গণসংযোগকালে আলাল ড্রেনেজ ব্যবস্থা তুরাগ নদ পর্যন্ত সম্প্রসারণ ও রাস্তাঘাটের আরও উন্নয়নের প্রতিশ্রুতি দেন। তিনি ভোটারদের উদ্দেশে বলেন- আমি মেম্বার হিসেবে দীর্ঘ ৯ বছর আপনাদের সেবা করেছি। আসন্ন নির্বাচনেও তিনি জনগণের সমর্থন প্রত্যাশা করেন। আলাল বলেন, কোনো দলের নয়, জনগণের আশীর্বাদ ও আল্লাহর রহমতে আমি নির্বাচিত হব ইনশাআল্লাহ।

-টঙ্গী প্রতিনিধি


আপনার মন্তব্য

এই পাতার আরো খবর